বিচ্ছেদের পর এবার আত্মহত্যার গুজব, প্রতিবাদে মুখ খুললেন Rohaan Bhattacharjee

0
115

বিনোদন ডেস্ক : বিগত বেশ কিছুদিন ধরেই টলি অভিনেতা রোহন ভট্টাচার্যর আত্মহত্যার খবর সাড়া ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। পল্লবী দের মৃত্যুর পর সশায়ল মিডিয়ায় একটি পোস্ট করতে দেখা যায় অভিনেতাকে। শামসুর রহমানের জনপ্রিয় উদ্ধৃতি, ‘আমি যাচ্ছি চলে। হয়তো কোনও দিন আর আসব না। তবে যেটুকু নিয়ে গেলাম তার প্রতিদান আমি দিতে পারব না।’ আর তারপর থেকেই নেটিজেনদের একাংশের অনুমান সৃজলা সঙ্গে বিচ্ছেদের শোকের হয়ত আত্মহত্যার পথ বেঁচে নিলেন রোহন ভট্টাচার্য।

আরও পড়ুনCannes 2022: রেড কার্পেটে সব্যসাচীর শাড়িতে মোহময়ী Deepika Padukone

একাধিক সোশ্যাল মিডিয়া পোস্ট,একাধিক নিউজে ভরে যায় অভিনেতার আত্মহত্যার খবর। অবশেষে এবার গুজবের প্রতিবাদে সরব হলেন রোহন। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও আপলোড করে অভিনেতা বিস্তারিত জানিয়ে দেন। তিনি সুস্থ আছেন, ভালো আছেন, দুঃস্বপ্নেও তিনি আত্মহত্যার কথা ভাবেন না,সৃজলা এখনো তাঁর সব চেয়ে কাছের বন্ধু। এছাড়া অভিনেতা সবার উদ্দেশ্যে অনুরোধ করেন, যাতে এই ভুয়ো খবর আর না প্রচার করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

আরও পড়ুন :ভালোবাসা-বিপ্লব-রাজনীতির গল্প নিয়ে বড় পর্দায় আসছে Iskabon, প্রকাশ্যে মুক্তি তারিখ

অভিনেতার পোস্টে মুহূর্তেই লাইক,শেয়ারের সংখ্যা আকাশ ছোঁয়া। কমেন্ট বক্সে কেউ স্বস্তির নিঃশ্বাস ফেলেছে আবার কেউ বিরক্তি প্রকাশ করেছে। আপাতত কাজের দিক থেকে , হইচই-এ আসন্ন নতুন কমেডি সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে রোহনকে।