Rituparna Sengupta Harassment: সাত সকালে বিমানবন্দরে সমস্যার সম্মুখীন ঋতুপর্ণা সেনগুপ্ত

0
51

পূর্বাশা দাস: ২৯শে মার্চ সাত সকালে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে বেজায় সমস্যায় পড়লেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta Harassment)। ঋতুপর্ণা তার সমস্যার কথা জানিয়ে সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

ঋতুপর্ণার সকালের বিমানে কলকাতা থেকে আমেদাবাদ যাওয়ার কথা ছিল। সেই মতো তিনি বিমান বন্দরে পৌঁছে যান। বোর্ডিং এর জন্য তার নির্দিষ্ট সময় ছিল ৪.৫৫ মিনিট । কিন্তু ঋতুপর্ণার পৌঁছতে কিছুটা দেরি হয়ে যায়। তিনি ৫.১০ মিনিটে বিমানবন্দরে পৌঁছে যান। ততক্ষণে বোর্ডিং সম্পন্ন হয়ে গিয়েছে। বোর্ডিং গেটও বন্ধ করে দেওয়া হয়েছে। অভিনেত্রীর দাবি, তার কাছে ভ্যালিড বোর্ডিং পাস ছিল। তিনি অনেক অনুরোধ করেন। এমনকী কোনও অনুরোধে কাজ না হওয়ায় কেঁদে ফেলেন অভিনেত্রী। তাতেও কোনও ফল হয় না। ক্ষোভ উগরে দিয়ে ঋতুপর্ণা আরও লেখেন, তিনি গত কয়েক দিনের মধ্যে সাত থেকে আটবার ইন্ডিগোর বিমানে যাতায়াত করেছেন। ইন্ডিগোর কর্মীরা তার সঙ্গে বিভিন্ন সময় সেলফি তোলার আবদার করেন। হাসিমুখে সে সেই আবদার মিটিয়েছেন ঋতুপর্ণা। কিন্তু আজ তারাই তাকে কোনও রকম সহযোগিতা করেননি।

আরও পড়ুন: Sreelekha Mitra: প্রিয় বন্ধুকে মিস করছেন শ্রীলেখা মিত্র

কলকাতা থেকে আমেদাবাদ গিয়ে সেখান থেকে সড়ক পথে তিন ঘন্টার দূরত্বে মুলি নামক একটি জায়গায় শুটিং ছিল অভিনেত্রীর। ২৯ তারিখ সারাদিন সারারাত শুটিং করার পর ৩০ তারিখ আবার কলকাতায় ফেরার কথা ছিল ঋতুপর্ণার (Rituparna Sengupta Harassment)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে পুরো ঘটনাটির বিস্তারিত বর্ণনা করেছেন অভিনেত্রী।