OTT-তে এবার Kanatra, কবে, কোথায় জেনে নিন

0
18

বিনোদন ডেস্ক: মুক্তির একমাস পরও প্রেক্ষাগৃহ কাঁপিয়ে দিচ্ছে কন্নড় ছবি কান্তারা। ইতিমধ্যে ঋষভ শেট্টির ‘কানতারা’ (Kantara)-র হিন্দি ভার্সন কেজিএফ ১ এর লাইফটাইম কালেকশন ছাপিয়ে গিয়েছে। মুক্তির প্রথম দিন থেকেই দর্শক মহলে প্রশংসিত ছবি। কর্ণাটকের দক্ষিণ উপকূলীয় রাজ্যের এই ছোট সম্প্রদায়ের গল্প তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দেশবাসী। কিন্তু এখনও যাদের হলে বসে ছবি দেখার সুযোগ হয়নি তাদের জন্য সুখবর, এবার OTT-তে দেখতে পাবে কান্তারা।

আরও পড়ুন: বিপদ কেটেছে, হাসপাতাল থেকে ছাড়া পেলেন Kamal Haasan

- Advertisement -

২৪ নভেম্বর অ্যামাজন প্রাইমে রিলিজ হবে Kanatra। হিন্দি,তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় ছবি দেখতে পাবেন দর্শকেরা। ছবির স্ক্রিপ্ট রাইটিং, পরিচালনার পাশাপাশি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋষভ শেট্টি। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন, সপ্তমী গৌড়া,কিশোর কুমার জি,অচ্ছুত কুমারের মতো কন্নড় তারকারা। প্রথমে ছবি কন্নড় ভাষাতেই মুক্তি পেয়েছিল। পরে জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে হিন্দি সহ তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পায় ছবি।

আরও পড়ুন: মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে চলেছেন Anwar Ibrahim

ছবির আয়ের দিক থেকে, ‘কান্তারা’ ইতিমধ্যে ৪০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। ছবিটি তৈরি করতে খরচ হয়েছে ১৬ কোটি। বছরের অন্যতম সফল ছবির এখন অন্যতম কান্তারা।