“রণবীর-আলিয়া’র সন্তান নিয়ে কচকচি বন্ধ হোক”, তীব্র বিরক্তিতে Riddhi Sen

0
34

বিনোদন ডেস্ক : গতকাল সোমবার আলিয়ার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই সাড়া পরে গিয়েছে নেটদুনিয়ায়। কাপুর পরিবারের আসন্ন সন্তানকে নিশানায় রেখে খবরের শেষ নেই । বিয়ের দুমাসেই কেন সন্তান সম্ভাবনা আলিয়া ? রণবীর-আলিয়া’র সন্তান হয়ে ফিরছেন ঋষি কাপুর, কতটা খুশি নীতু সিং-মহেশ ভাট্ট ? ব্রহ্মাস্ত্রের বক্স অফিসে কটা শূন্য বাড়াবে সদ্যজাত ? রণবীর-আলিয়া’র অনাগত সন্তানকে ঘিরে চর্চা তুঙ্গে। এবার এই সমালোচনায় তীব্র বিরক্তি প্রকাশ করলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা Riddhi Sen।

আরও পড়ুন : Salman Khan : ”গান পছন্দ নয়”, বহুদিনের বন্ধুত্বের পরওয়া না করেই ছবি থেকে বাদ দিলেন গীতিকারকে

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটা ফিরিস্তি দিয়ে অসন্তোষ প্রকাশ করলেন অভিনেতা। ঋদ্ধি লিখেছেন, “কাল থেকে শুরু হওয়া রণবীর আর আলিয়ার সন্তান হওয়া নিয়ে কচকচি বন্ধ হোক l রণবীরের মেসো কি বললেন , আলিয়ার মায়ের কাকার প্রপিতামহের চোখে কতটা আবেগের জল, ঋষি কাপুর আবার আয়তনে ছোট হয়ে ফিরে আসার চেষ্টা করছেন কিনা, এই সন্তানের জন্ম ব্রহ্মাস্ত্রের বক্স অফিসে কয়েকটা শূন্য বাড়াতে পারবে কিনা , Karan Johar থুড়ি কর্ণ জোহর কাকু ইতিমধ্যে তার পৃথিবীতে লঞ্চ হবার আগেই তার রুপোলি পর্দায় লঞ্চের চিত্রনাট্য লিখছে কিনা, একজন আবির্ভূত হতে না হতেই কোন জোতিষী ইতিমধ্যেই ২০২৪ শে আরেকটি সন্তান হবার গণনা করে ফেলেছেন , এই শিশুটি জীবনে বাণিজ্যিক সাফল্য ও পরিবারে কতটা সুখ আনবে ইত্যাদির মতো আরও হাজারটা হেডলাইন দেখে ক্লান্ত লাগে l” সেই সঙ্গে অভিনেতা আরও বলেন, “এবার সার্কাস বন্ধ হোক।”

আরও পড়ুন :ভুয়ো অ্যাকাউন্ট থেকে গোপন ছবি ফাঁস, বিপাকে Sreelekha Mitra

ঋদ্ধির পোস্টে মুহূর্তেই লাইক, শেয়ার কমেন্টের সংখ্যা আকাশ ছোঁয়া। নেটিজেনের একাংশ তাঁর সঙ্গে সহমত পোষন করেছেন। “খুব সত্যি কথা”, “ঠিক বলেছ”, “দাদা, আমরা ধীরে ধীরে sadist এ transform হচ্ছি। এরকম চলতে থাকবেই” একাধিক কমেন্টে ভরে গিয়েছে অভিনেতার কমেন্ট বক্স। আবার অনেকে রোদ্দুর রায়ের প্রসঙ্গ তুলে বলেছেন, “আর রোদ্দুর রায় খিস্তি দিলেই দোষ”।