সোশ্যাল মিডিয়ায় ঋদ্ধি খড়ির দারুন চমক

0
482

অর্পিতা দাস: এই সপ্তাহের টিআরপি তালিকায় সেরা জুটি ঋদ্ধি খড়ি। এর আগে কেউ কারো থেকে কম যায় না, তেমনই প্রত্যেক সম্পর্কের প্রতি ভালোবাসায়। তবে সোশ্যাল মিডিয়ায় এবার একদম অন্য লুকে হাজির এই জুটি।

কিছুদিন আগেই সোলাঙ্কি খোলামেলা কালো পোশাকে নজর কেড়েছেন দর্শকদের, অভিনেতা গৌরব চ্যাটার্জী ও কিন্তু কম যান না। উন্মুক্ত শার্টে একটি ছবি পোস্ট করে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়ে দিয়েছেন গৌরব। ঋদ্ধি খড়ির থেকে বাস্তবে সম্পূর্ণ আলাদা এই দুজন মানুষ। তবে সততা, কাছের মানুষদের ভালোবাসার ক্ষেত্রে দুজনেই এক।

দর্শকদের চোখে এখন গৌরব এবং সোলাঙ্কি মানেই স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের অনস্ক্রিন জনপ্রিয় জুটি ঋদ্ধি খড়ি। তাই হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় এমন ছবি পোস্ট করে দর্শকদের চমকে দিয়েছেন এই দুই অভিনেতা অভিনেত্রী। আসলে কখনোই দর্শকদের কাছে এক চরিত্র হয়ে বাঁচতে চান না অভিনেতা-অভিনেত্রীরা। তাই সিরিয়াল এর ক্ষেত্রে লুক বদলাতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় নিজেদের স্টাইলে নিজেদের মতো করে ধরা দেন তারা। তাই ঋদ্ধি খড়ি কে এই নতুন লুকে দেখতে পেয়ে দারুন খুশি দর্শকেরা। যদিও কিছু মানুষ সোলাঙ্কির পোশাক নিয়ে সমালোচনা করেছেন, এমন মানুষের সংখ্যা কম নয়।

তাই এই ধরনের মন্তব্যে কান না দিয়ে নিজেদের কে নতুনভাবে দর্শকদের সামনে বারবার নিয়ে আসছেন গৌরব সোলাঙ্কি। মাত্র কয়েক মাসের মধ্যেই এই জুটি দর্শকদের মন জয় করেছে, অন্যান্য বহু জনপ্রিয় জুটি কে পেছনে ফেলে এখন সেরার সেরা ঋদ্ধি ও খড়ি। বিশেষ করে এই গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্ধি খড়ির সম্পর্ক খুব পরিণত দেখানো হচ্ছে। পরিস্থিতির কারণে তারা এক সামাজিক সম্পর্কে জড়িয়ে গেলেও আসলে এখন একে অপরকে অনেকটাই বিশ্বাস করতে শুরু করেছে। তাই তাদের এই সম্পর্কের পরিবর্তন দেখতে খুব পছন্দ করছেন দর্শকেরা। তবে শুধু ঋদ্ধি খড়িকেই নয়, গৌরব ও সোলাঙ্কি ও যেন দর্শকদের থেকে এমন ভালোবাসা পান সেটাই কাম্য।