সুশান্তের পরিবারের সদস্যের ওপর যৌন নির্যাতনের অভিযোগ রিয়ার

0
177

মুম্বই: সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে নয়া তথ্য রোজই সামনে আসছে। তদন্তে সন্দেহভাজনদের তালিকায় নাম উঠে এসেছে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রিয়ার বিরুদ্ধে অভিযোগ তুলছে তাঁর পরিবার। এবার পাল্টা অভিযোগ তুললেন রিয়া।

সুশান্তের দিদি প্রিয়াঙ্কার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুললেন রিয়া। রিয়ার আইনজীবী সতিশ মানেশিন্দে জানিয়েছেন, সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্কের শুরুতেই, রিয়া সুশান্তের বাড়িতে যান। সেই সময়েই অভিনেতার সঙ্গে তাঁর দিদি প্রিয়াঙ্কা এবং তাঁর স্বামী সিদ্ধার্থ থাকছিলেন।

- Advertisement -

রিয়ার আইনজীবী এই ঘটনার পুর্ণ বিবরণ দিয়ে বলেন, ২০১৯ সালের এপ্রিলে একদিন রাতে রিয়া এবং প্রিয়াঙ্কা পার্টিতে যান একসঙ্গে। সেখানেই প্রিয়াঙ্কা অত্যাধিক পরিমাণে নেশাগ্রস্ত হয়ে পড়েন বলে দাবি করা হয়েছে। এমনকি তিনি সেই সময়ে পার্টিতে সমস্ত ছেলে এবং মেয়ে সকলের সঙ্গেই খুব বাজে আচরণ করতে শুরু করেন বলেও দাবি করা হয়ে।

এরপরেই জানানো হয়েছে, রিয়া সেই পার্টি থেকে আগেই চলে আসেন। যখন সুশান্ত ও তাঁর দিদি নেশা করতে ব্যস্ত ছিলেন ওই পার্টিতেই। কিন্তু পরের দিন সকালে শুট থাকায় রিয়া ফিরে আসেন। তারপরেই বাড়িতে ফিরে সুশান্তের ঘরেই ঘুমোচ্ছিলেন রিয়া। হঠাৎ ঘুম ভেঙে যেতে তিনি দেখেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা তাঁকে বিকৃতভাবে স্পর্শ করছেন।

এই ঘটনার পরেই সুশান্তের বাড়ি ছেড়ে চলে যান রিয়া। সুশান্তকে এই গোটা বিষয়ে জানান রিয়া। এরপরে প্রিয়াঙ্কার সঙ্গে সুশান্তের বচসা শুরু হয়। এই ঘটনার পর থেকেই রিয়া এবং সুশান্তের পরিবারের মধ্যে সম্পর্কে তিক্ততা চলে আসে। এমনই দাবি করেছেন রিয়ার আইনজীবী।