সত্যিই কি ‘দীপবীর’-র সম্পর্কে ফাটল, স্পষ্ট করলেন Ranveer

0
25

বিনোদন ডেস্ক : আগের মত সম্পর্ক নেই রণবীর-দীপিকার মধ্যে। সময় বদলেছে সম্পর্কেও চির ধরেছে। বেশ কিছুদিন ধরে রণবীরের কারণেই মানসিক অবসাদে ভুগছিলেন দীপিকা। সম্প্রতি বলিউডের অন্দর মহলে এই খবরই ঘুরে বেড়াচ্ছে।অভিনেত্রীর হাসপাতালে যাওয়ার পর থেকে তা আরও বেশি মাথাচাড়া দেয়। খবর সামনে আসতেই মন ভেঙেছে ভক্তমহলের তবে নেটিজেনদের একাংশ নিছক ভুয়ো খবর বলে হাওয়ায় উড়িয়ে দিয়েছে। কিন্তু আসল সত্যিটা কি ?

২০১৮ সালে রাজকীয়ভাবে বিয়ে সাড়েন দীপবীর। কটা বছর পেরতে না পেরতেই ভাঙন! জল্পনা উস্কে স্ত্রীর একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। হিরের নেকলেস, মাথায় খোপা, সাদা-কালো ছবিতে দীপিকা যেন অপরূপা। স্ত্রীর মন্ত্রমুগ্ধকরা এই ছবি টুইট করে রণবীর লিখেছেন,‘আমার রানি। আমাদের গর্বিত করেছ।’

- Advertisement -

এখনও নিজের মাস্তানির ভালোবাসাতেই আছেন বাজিরাও। বিচ্ছেদের জল্পনা নিছক গুজব মাত্র। ছবি শেয়ার করে তা স্পষ্ট করে দিলেন তারকা। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল গেহরাইয়া’র মুখ্য ভূমিকায়, তারপর ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীর কাপুরের মায়ের ভূমিকাতেও দেখা গিয়েছে তাঁকে। আলো আধারির মাঝে অভিনেত্রীর মুখ অয়ন স্পষ্ট না দেখালেও, ভক্তদের এক মুহূর্ত চিনে নিতে অসুবিধা হয়নি বলি ডিভা দীপিকা পাডুকোনকে।