প্রেম করছেন রানী রাসমনির দ্বারিকা- প্রেমিকা এই জনপ্রিয় অভিনেত্রী

0
242

অর্পিতা দাস: একের পর এক সুখবর দিচ্ছেন জনপ্রিয় অভিনেতা সুমন দে। কিছুদিন আগেই করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে দ্বারিকার চরিত্রে অভিনয় করার কথা জানিয়ে তাঁর অনুরাগীদের খুব খুশি করেছিলেন সুমন, এবার সকলের সঙ্গে আলাপ করালেন তাঁর ভালোবাসার মানুষটিকে।

অত্যন্ত শান্ত শিষ্ট, মিতভাষী, খুব ভালো মনের একজন মানুষ অভিনেতা সুমন দে। এতদিন প্রেমের কথা বললেই তিনি জানাতেন তিনি সম্পূর্ণ সিঙ্গেল এবং এই ভাবেই ভালো আছেন, তবে সুমন এখন আগের থেকে আরো অনেক বেশি খুশি আছেন এবং ভাল আছেন তার কারণ মায়ের মতই একজন মনের মানুষকে খুঁজে পেয়েছেন সুমন। হ্যাঁ ঠিক ধরেছেন, প্রেম করছেন জনপ্রিয় অভিনেতার সুমন দে।

খাসখবর থেকে এই ব্যাপারে এই সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে সুমন জানান এই কথা সত্যি তিনি প্রেম করছেন। প্রেম করছেন এই ইন্ডাস্ট্রির একজন অভিনেত্রীর সঙ্গে, তিনি আর কেউ নন অভিনেত্রী সুরভী সান্যাল। স্টার জলসার বরণ ধারাবাহিকের পাশাপাশি কালার্স বাংলার ত্রিশূল ধারাবাহিকেও দর্শকেরা দেখবেন সুরভীকে। এর আগেও সুমন এবং সুরভী একসঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন কিন্তু সেই সময় তারা ক্যাপশনে লিখতেন বন্ধুত্ব। তবে আজ একটি ক্যাপশন এর মাধ্যমেই সুমন বুঝিয়ে দিলেন মনের মত মনের মানুষকে পেয়ে গেছেন এই অভিনেতা।

সুমন এবং সুরভী দুজনেই থাকেন শিলিগুড়িতে। কাজের সূত্রে কলকাতায় আসা। অভিনয়ের মাধ্যমেই বন্ধুত্ব এবং বন্ধুত্ব থেকে ধীরে ধীরে তারা বুঝতে পারেন একে অপরের অনেকটা কাছাকাছি চলে এসেছেন সুমন এবং সুরভী। দুজনেই খুব হাসিখুশি মানুষ, কাজে ভালোবাসায় কাছের মানুষদের নিয়ে থাকতে ভালোবাসেন। তাই এই কঠিন সময়ে সুমন ও সুরভীর ভালোবাসায় তাদের পথচলা আরও সহজ হয়ে উঠুক আরো সুন্দর হয়ে উঠুক, টিম খাসখবরের পক্ষ থেকে রইল সেই শুভকামনা।