মহাষ্টমীতে শিবা-দময়ন্তীকে এক করল Ayan

0
19

বিনোদন ডেস্ক: প্রতিবারের মতো এবারেও মহা ধুমধাম করে পালিত হল মুম্বইয়ে মুখোপাধ্যায় বাড়ির পুজো। ব্যস্ত সিডিউলের ফাঁকে পুজোর এই চারটে দিন আনন্দে মেতে উঠল বলি তারকারা। গতকাল সোমবার ছিল মহা অষ্টমী। এদিন মুম্বইয়ে মুখোপাধ্যায়ের পরিবারের পুজোয় হাজির হলেন ‘ব্রহ্মাস্ত্র’-র দুই তারকা রণবীর কাপুর এবং মৌনী রায়। বাড়ির পুজোয় দুই শত্রু শিবা-দময়ন্তীকে এক করলেন পরিচালক অয়ন।

এদিন সাদা সাজে ক্যামেরা বন্দি হয়েছেন রণবীর-মৌনী। চাপ দাড়ি আর সাদা কুর্তা-পাজামায় দেখা গিয়েছে ঋষি-পুত্রকে। আর অন্যদিকে মৌনীকে দেখা গিয়েছে সাদা শাড়ি,গলায় স্টেটমেন্ট নেকলেস আর চওড়া সিঁদুরে। একসঙ্গে ক্যামেরা বন্দি হলেন অয়ন-মৌনী-রণবীর’রা। বেশ কিছুক্ষন চলল চুটিয়ে আড্ডা-খুনসুটি। রণবীর-মৌনী ছাড়াও পুজো মণ্ডপে দেখা গেল রানি মুখোপাধ্যায়, কাজল, তনুজা, জয়া বচ্চনের মতো তারকাদের।

- Advertisement -

আপাতত ব্রহ্মাস্ত্র’র সাফল্য সেলিব্রেট করতে ব্যস্ত অয়ন মুখোপাধ্যায়, মৌনী-রণবীর’রা। কিছু সময়ের বিরতি নিয়ে ছবির পার্ট ২-এ লেগে পড়বে অয়ন। ছবির চিত্রনাট্য লেখা হয়ে গিয়েছে, কাস্ট বাছাই পর্ব চলছে। পার্ট ২-এ আরও বড় ধামাকা নিয়ে হাজির হবেন পরিচালক অয়ন। সব ঠিক থাকলে খুব শীঘ্রই শ্যুটিং-এর কাজ শুরু হয়ে যাবে।