কথা রাখলেন Ranbir-Alia, ঋষি’র নামের সঙ্গে মিলিয়েই রাখা হল সদ্যোজাতর নাম

0
70

বিনোদন ডেস্ক: প্রতীক্ষার অবসান, অবশেষে মেয়ের নাম ঘোষণা করলেন রণবীর কাপুর-আলিয়া ভট্ট। গত ৬ নভেম্বর মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী আলিয়া ভট্ট। মেয়েকে প্রথমবার দেখে চোখের জল ধরে রাখতে পারেননি বাবা রণবীর কাপুর। এখনও অবধি মেয়ের মুখ সামনে আনেননি তারকা জুটি। জানা গিয়েছিল, দাদু ঋষি কাপুরের নামের সঙ্গে মিলিয়ে রাখা হবে সদ্যজাতর নাম। ঠিক তাই হল, কথা রাখলেন রণালিয়া, ঋষি কাপুরের নামের সঙ্গেই রাখা হল বেবি কাপুরের নাম।

মেয়ের নাম দিয়েছেন রাহা। কার পদবী গ্রহণ করবে সদ্যোজাত, তা এখনও জানা যায়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মেয়ের একটি অদেখা ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা গিয়েছে, রণবীর কাপুরের কোলে তাঁদের একরত্তি। সঙ্গে দাঁড়িয়ে আলিয়া। উল্টোদিকের দেওয়ালে ঝুলছে ছোট্ট একটি বার্সেলোনার জার্সি , যেখানে লেখা রাহা।

- Advertisement -

ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘রাহা শব্দের অনেক সুন্দর সুন্দর অর্থ আছে। বাংলা ভাষায় রাহা হল গোষ্ঠী। আরবীতে এই নামের অর্থ আরাম, বিশ্রাম। তা ছাড়াও রাহা মানে স্বাধীনতা, সুখ। মেয়েকে কোলে নেওয়ার সঙ্গে সঙ্গেই মনে হয়েছিল এই নামের সঙ্গে আমাদের মেয়ের সামঞ্জস্য রয়েছে। ধন্যবাদ রাহা, আমাদের পরিবারে প্রাণ এনে দেওয়ার জন্য। যেন মনে হচ্ছে নতুন করে আমাদের জীবন শুরু হল।’ একরত্তির নাম দিয়েছেন নীতু কাপুর।