আলিয়ার দেখাদেখি মা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন Rakhi Sawant

0
18

বিনোদন ডেস্ক : আলিয়া ভাট্টের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছা বার্তার ঢল। এসবের মাঝেই আলিয়ার দেখা দেখি মা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। শুধু ইচ্ছা প্রকাশ নয় রীতিমতো মরিয়া হয়ে হাসপাতালে প্রেমিক আদিল’কে নিয়ে হাসপাতালে ছুটলেন অভিনেত্রী।

আরও পড়ুন : ১০১ কোটির আইনি জটে সাময়িক স্বস্তিতে Shah Rukh Khan

সম্প্রতি এমনি একটি ছবি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। গত মঙ্গলবার সকালে, রাখিকে তার প্রেমিক আদিল খান দুরানির সাথে একটি হাসপাতালের বাইরে দেখা যায়। তার হাতে একটি স্ক্যান রিপোর্ট দেখা গিয়েছিল । তারপরেই শুরু তুমুল সমালোচনা।সত্যিই কি মা হতে চলেছেন রাখী ? নাকি অন্য কোনো কারণ ? এই প্রশ্নই ঘুরে ফিরে আসছে বারবার। সম্প্রতি এ ছবি এখন রীতিমতো ভাইরাল। অভিনেত্রী বলেন, “আমি মা হতে চাই। বিয়ের আগে যদি সুখবর আসে তাহলে তাঁর পরের দিনই বিয়ে করে নেব। আজকাল এভাবেই চলছে, তাই না?”

আরও পড়ুন : Kiara- Sidharth : ফের রূপোলী পর্দায় একসঙ্গে ‘Shershaah’ জুটি

রিতেশের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আদিল খান দুরানির সঙ্গে সম্পর্কে জড়ান রাখি । অভিনেত্রীর থেকে ছয় বছরের বড় আদিল। দুজনকে প্রয়াশই একসঙ্গে দেখা যায়। মিউজিক ভিডিও এবং মোশন পিকচারে ক্যামিও ভূমিকায় অভিনয় জীবন শুরু অভিনেত্রীর। বিগ বস সিজেন ১ তাঁর জীবন পাল্টে দেয়।