পর্ন ভিডিও থেকে প্রতিদিন লক্ষাধিক টাকা আয় হত রাজের: মুম্বই পুলিশ

0
72

মুম্বই: পর্ন ফিল্ম বা নীল ছবির সঙ্গে যুক্ত থাকার কারণে সোমবার রাতে গ্রেফতার করা হয় জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। সব রকম তথ্য প্রমাণ সহ গ্রেফতার করা হয়েছে এই বিখ্যাত ব্যবসায়ীকে।

মুম্বই পুলিশ ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে গ্রেফতার করা হয় ব্যবসায়ী রাজ কুন্দ্রা-কে। তার বিরুদ্ধে অভিযোগ পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। সব রকম তথ্য প্রমাণ সংগ্রহ করার পরই এই সিদ্ধান্তে উপনীত হয়েছে মুম্বই পুলিশ। মুম্বইয়ের পুলিশ কমিশনার জানিয়েছেন, ২০২১ এর ফেব্রুয়ারি মাসে নীল ছবি তৈরি করে সেগুলো বিশেষ ওয়েবসাইটে প্রকাশ করার একটি কেস মুম্বই ক্রাইম ব্রাঞ্চ-এর মাধ্যমে রেজিস্টার্ড হয়।

- Advertisement -

এই বিষয়ে মুম্বইয়ের যুগ্ম নগরপাল মিলিন্দ ভারাম্বে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে জানিয়েছেন, এই পর্ন ভিডিয়ো ব্যবসা থেকে প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করত রাজ কুন্দ্রা। মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা তথা আত্মীয় প্রদীপ বক্সীর সঙ্গে হাত মিলিয়েই এই ব্যবসা শুরু করেছিলেন রাজ।

তিনি আরও বলেন, “হাজার হাজার কোটি টাকার বিনিময়ে এই ব্যবসা চলত। সেই সব আর্থিক লেনদেনের প্রমাণ আমাদের হাতে রয়েছে। আমরা সবকিছু খতিয়ে দেখছি। এইগুলিকেও অপরাধের প্রমাণ হিসাবে ধরা হবে। তবে এখনও পর্যন্ত আমরা রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত করেছি”।

ভরাম্বে জানান, ভারতে বসে ভিডিয়ো তৈরি করার পর সেটি আপলোড করত রাজ। মুম্বই থেকে ইন্টারনেটের মাধ্যমে বিদেশী প্ল্যাটফর্মে ওই পর্ন ভিডিয়ো পাচার করত রাজ। নিজের অফিস থেকেই লন্ডন অবস্থিত কোম্পানি কেনরিন লিমিটেডে ভিডিয়ো পাঠাতেন। সেসব সার্ভারের ডেটা খতিয়ে দেখছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।যদিও রাজ কুন্দ্রা জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। পুলিশের সব দাবি অস্বীকার করে অ্যান্টিসিপেটারি বেল চেয়েছেন তিনি।