জন্মদিনে কাছের মানুষকে হারালেন R Madhavan

0
46

বিনোদন ডেস্ক : আজ দক্ষিনী অভিনেতা আর মাধবনের (RMadhavan) জন্মদিন। দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও দাপিয়ে অভিনয় করেছেন অভিনেতা। সিনেপাড়ায় সবাই তাঁকে ম্যাডি বলেই চেনেন। পুরো নাম মাধবন বালাজি রঙ্গনাথন। অভিনেতার ৫২ তম জন্মদিনে শোকের ছায়া। কাছের মানুষকে হারিয়ে বাক্যহারা আর মাধবন।

আরও পড়ুন :KK Death : কটাক্ষের পর খুনের হুমকি, থানায় নিরাপত্তা চাইলেন রূপঙ্কর-পত্নী

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, “আজ আমি আমার কন্ঠস্বর হারিয়ে ফেললাম। বিদায় আমার ভাই।” জনপ্রিয় গায়ক কেকে’র অকাল প্রয়াণে শোকস্তব্ধ বিনোদন জগত থেকে রাজনীতিমহল। কেকে’র আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই। সেই তালিকা থেকে বাদ যাননি আর মাধবনও।

আরও পড়ুন : KK Death : এ আর রহমানের হাত ধরে প্রথম প্লে ব্যাক গায়ক হিসেবে খ্যাতিলাভ সঙ্গীতশিল্পীর

ব্যক্তি জীবনে কেকে’র খুব কাছের বন্ধু ছিলেন অভিনেতা। একসঙ্গে অনেক ভালো মুহূর্ত কাটানো, ভালো বন্ধুর পাশাপাশি একজন ভালো মানুষও ছিলেন কেকে। তাই কাছের বন্ধুর এমন চলে যাওয়া মেনে নিতে পারেননি তিনি।

আরও পড়ুন :KK Death : মৃত্যুর আগের মুহূর্ত অবধি অনুরাগীদের আবদার মিটিয়েছিলেন সঙ্গীতশিল্পী

১৯৯৯ সালে এ আর রহমানের হাত ধরে প্রথম প্লে ব্যাক গায়ক হিসেবে খ্যাতিলাভ কেকে’র। ‘ইয়ারন’, ‘পাল’ গানের মধ্যে দিয়ে প্রথম প্লে ব্যাক সঙ্গীতশিল্পী হিসেবে জনপ্রিয়তা পান। তারপর ‘হাম দিল চুকে সনম’-এর ‘তড়প তড়প কে ইস দিল সে’,দেবদাসের ‘ডোলা রে ডোলা’,’ও লম্ভে’ ১৯৯৬ থেকে ২০১৪ সাল পূর্যন্ত একনাগারে একাধিক গান গেয়েছেন। সেই সময়ে কেকে’র একটা ট্রেন্ড চলছিল। তবে কেরিয়ার জীবনে প্রথম প্লে ব্যাক গায়ক হিসেবে নয় বিজ্ঞাপনের জিঙ্গেলে গলা মিলিয়েছিলেন সঙ্গীতশিল্পী