Prosenjit Chatterjee: জিৎ – এর ছবিতে খুকু ‘দিতিপ্রিয়া’ ও বাবা ‘বুম্বাদা’ কে কেমন লাগছে দেখে নিন

0
185

কলকাতা: বেশ কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় ‘ আয় খুকু আয় ‘ ছবির পোস্টার শেয়ার করেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

‘জিৎ ফিল্মস ওয়ার্কস’ প্রযোজিত ও সৌভিক কুণ্ডু পরিচালিত এই ছবি। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee) ও রানি রাসমণি খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। বাবা ও মেয়ের চরিত্রে একসঙ্গে দেখা যাবে তাদের।

এবার প্রকাশ্যে এল চরিত্রদের ফার্স্ট লুক। প্রতিবারের মতোই এবার‌ও চেনা ছকের বাইরে দেখা গিয়েছে তাদের। প্রসেনজিতের মাথায় টাক, মুখ ভরতি খোঁচা খোঁচা কাঁচা- পাকা দাড়ি এবং পরনে রয়েছে অতিসাধারণ ফুল হাতা শার্ট – প্যান্ট। দিতিপ্রিয়াকেও দেখা গিয়েছে সাদামাটা পোশাকে। ফ্লোরাল প্রিন্টেড লাল চুড়িদার, সবুজ ওড়না ও সঙ্গে কালো টিপে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দিতিপ্রিয়া। চরিত্রদের লুকে দারিদ্রতার ছাপ একেবারেই স্পষ্ট।

আরও পড়ুন: Mithai: মোদক পরিবারে এসেই মিঠাইয়ের কাছে হারলেন ‘বৌদিমণি’

ইতিমধ্যেই বুম্বাদা ও দিতিপ্রিয়ার এই লুক নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে। আজ (১৫ই নভেম্বর, ২০২১) থেকে শুরু হয়েছে ছবির শুটিং। তবে এই প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ ও দিতিপ্রিয়াকে। দর্শকরা তাদেরকে একসঙ্গে কতটা পছন্দ করেন তার উত্তর দেবে সময়।