কাছের মানুষকে হারালেন অভিনেত্রী Priyanka Chopra

0
54

বিনোদন ডেস্ক : কাছের মানুষকে হারিয়ে শোকাহত বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ছবি শেয়ার করে শোক প্রকাশ করেছেন বলি ডিভা। এই বেশ কিছুদিন আগে অভিনেত্রীর হলিউড বন্ধু অ্যানে হেচে পথ দুর্ঘটনার কবলে পড়েন। গাড়ির মধ্যেই ভয়ানক ভাবে ঝলসে যান ‘সিক্স ডেজ সেভেন নাইটস’ খ্যাত অভিনেত্রী। সিসিটিভি ফুটেজের ভিডিও দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা।

আরও পড়ুন : ‘বয়কট’ Raksha Bandhan প্রসঙ্গে মুখ খুললেন Akshay Kumar

- Advertisement -

এবার না ফেরার দেশে পাড়ি দিলেন বিখ্যাত পপ তারকা অলিভিয়া নিউটন-জন। গ্র্যামি পুরষ্কারের মতো সম্মান পেয়েছেন তিনি। বিগত ৩০ বছর ধরেই ব্রেস্ট ক্যানসারে ভুগছিলেন অলিভিয়া। অবশেষে গত সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তারকা। মৃত্যুকালীন বয়স ছিল তাঁর 73 বছর। সোমবার দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অলিভিয়া। গায়িকার স্বামী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এখবর প্রথম সামনে আনেন।

আরও পড়ুন : Viral Video : ছবি প্রমোশনে এসে মেজাজ হারালেন Taapsee Pannu, দেখুন ভিডিও

১৯৯২ সালে প্রথম মারণ রোগ ধরা পরে তারকার শরীরে। গত কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ক্যানসারের সঙ্গে এই লড়াইটা যুদ্ধ নয় বরং এটাকে জয় হিসেবে দেখতে চান গায়িকা। গায়িকার পাশাপাশি দক্ষ অভিনেত্রীও তিনি। ১৯৭৮ সালে মুক্তি প্রাপ্ত Grease ছবিতে দর্শক মহলে সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। ছবিতে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল বিখ্যাত হলিউড তারকা জন ট্রাভোল্টা’কে।

https://www.facebook.com/khaskhobor2020/