বিয়ে করলেন টলিউড ও বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী

0
238

অর্পিতা দাস: বিয়ের পিঁড়িতে বসলেন টলিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বাঙালি কন্যা সিমিতা কুন্ডু। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বিয়ের ছবি দেখে শুভেচ্ছাবার্তা জানাচ্ছেন টলিপাড়ার একাধিক তারকারা।

২০২১ থেকে জীবনের নতুন অধ্যায় শুরু করছেন একাধিক টলি তারকারা। গৌরব দেবলীনা, নীল তৃণা, ওম মিমি, সৌরভ ত্বরিতা কাজের পাশাপাশি সংসার সামলাচ্ছেন দারুণভাবে। সম্প্রতি বিয়ে করেছেন অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায় এবং মৈনাক বন্দ্যোপাধ্যায়ও। এবার আরও এক সুখবর।

বহুদিনের পুরনো বন্ধু জয়দীপ চট্টরাজ এর সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী এবং প্রযোজক সিমিতা কুন্ডু। বেহুলা, ইচ্ছে ডানার মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিক এর পাশাপাশি একসময় বাংলা ছবিতেও চুটিয়ে অভিনয় করেছেন সিমিতা। তবে এরপর বলিউডে পাড়ি দেন এই অভিনেত্রী। সেখানেও একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দর্শকেরা দেখেছেন তাকে। অভিনয়ের পাশাপাশি বেশ কিছুদিন আগে প্রযোজনাও শুরু করেন সিমিতা। ফ্র্যঙ্কলি ফ্রেন্ডলি নামে তাঁর প্রযোজিত একটি কাজে অভিনয় করেন টলিউডের মৈনাক বন্দ্যোপাধ্যায়। তবে অভিনয় জগতের সফল হ‌ওয়ার পর এবার সংসার জীবনে পদার্পণ করলেন এই অভিনেত্রী।

কাজের সূত্রে বেশিরভাগ সময়টা মুম্বাই নগরীতে কাটাতে হলেও বিয়ে করেছেন নিজের শহরেই। কলকাতায় বেশ জাঁকজমকভাবে বিয়ের অনুষ্ঠান করলেন সিমিতা। সোশ্যাল মিডিয়ায় তেমন ভাবে অ্যাক্টিভ নন এই অভিনেত্রী তবে নতুন জীবন শুরুর কিছু বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি দেখা মাত্রই অভিনেত্রীকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন বলিউডের বলিউডের একাধিক তারকারা। সিমিতার নতুন জীবন সুখের হোক, খাস খবরের পক্ষ থেকে রইল শুভকামনা।