চুপিসারে বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী

0
149

অর্পিতা দাস: করোনায় আক্রান্ত হ‌ওয়ার কারণে প্রথমবার বিয়ে পিছিয়ে গেলেও অবশেষে কাছের বন্ধুর সঙ্গে চার হাত এক করলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তী। দিদির জন্য স্যোশাল মিডিয়ায় ইমোশনাল নোট লিখলেন ঋতাভরী চক্রবর্তী।

কয়েক মাস আগেই বিয়ের তারিখ ঠিক থাকলেও করোনায় আক্রান্ত হয়ে পড়েন ঋতাভরী ও চিত্রাঙ্গদা দুজনেই। সেই কারণে বিয়ের তারিখ পিছিয়ে দেন চিত্রাঙ্গদা। অবশেষে খুব কাছের বন্ধু সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন জীবন শুরু করলেন চিত্রাঙ্গদা। বহুদিন ধরে প্রেম করছেন চিত্রাঙ্গদা এবং সম্বিত। সোশ্যাল মিডিয়ায় তাদের নানান মুহূর্তের ছবি দেখেছেন দর্শকেরা অবশেষে ভালোবাসার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন চিত্রাঙ্গদা এবং সম্বিত, এর আগে এনগেজমেন্টের সোশ্যাল মিডিয়া শেয়ার করেছিলেন তারা।

এদিন রেজিস্ট্রি এবং মালা বদল এর মাধ্যমেই বিয়ে হলো তাদের। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে পরিবারও প্রিয়জনদের সাক্ষী রেখে এই জীবনের এই বিশেষ মুহূর্তের শুরু করলেন চিত্রাঙ্গদা এবং সম্বিত। লাল শাড়ির সঙ্গে সোনার গয়না এদিন দারুন দেখাচ্ছিল চিত্রাঙ্গদাকে। দিদির বিয়েতে খুব সুন্দর করে সেজে ছিলেন ঋতাভরী চক্রবর্তীও। কিছুদিন বাদেই বিয়ের পিঁড়িতে বসছেন ঋতাভরী। দিদির সঙ্গে ছবি দেওয়ার পাশাপাশি প্রেমিকার সঙ্গে ছবি শেয়ার করেন তিনি।

ঋতাভরী লিখেছেন, এত কাছের মানুষ অর্থাৎ তাঁর দিবি দিয়ে আসলে তার জন্য ছিল একটা রোলার কোস্টার রাইড এর মত। কর্কট রোগ, মুক্তির মতো একাধিক কাজ করেছেন চিত্রাঙ্গদা এছাড়াও বলিউডেও নিজের কাজের জন্য অত্যন্ত প্রশংসিত এই অভিনেত্রী। জীবনের এই নতুন অধ্যায়ের জন্য টিম খাসখবরের পক্ষ থেকে চিত্রাঙ্গদা ও সম্বিতের জন্য রইল অনেক শুভেচ্ছা