পরীক্ষায় রুক্মিণীর রেজাল্ট শুনলে চমকে উঠবেন

0
36

অর্পিতা দাস: দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর প্রথম ছবি চ্যাম্প এ প্রথম ছবিতেই নিজের জাত বুঝিয়ে দিয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র, তবে শুধু অভিনয়েই বাজিমাত করেছেন এমন নয় রুক্মিণীর পরীক্ষার রেজাল্ট জানলে চমকে যাবেন দর্শকেরা।

সম্প্রতি দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর নতুন ছবি রাহুল মুখোপাধ্যায় পরিচালিত কিশমিশ ছবিতে রোহিনীর চরিত্রে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। উত্তর কলকাতার বনেদি বাড়িতে চলছে এই ছবির শুটিং। সেখানে এই ছবি নিয়ে কথা বলতে বলতেই খাস খবর কে রুক্মিণী জানালেন তাঁর দারুণ রেজাল্ট এর কথা। কিসমিস ছবিতেই রোহিনীর সঙ্গে রুক্মিণীর মিল রয়েছে অনেকটাই, বিশেষ করে রোহিনী যেমন স্টুডিয়াস রুক্মিণী ও ঠিক তেমন টাই।

রুক্মিণী জানিয়েছেন স্কুলের পরীক্ষায় তিনি প্রথম হয়ে এসেছেন, স্কুলের গন্ডি পেরিয়ে কলেজ এবং পোস্ট গ্রাজুয়েশনেও তেমন সেরা ছিলেন রুক্মিণী মৈত্র। পড়াশোনায় তিনি সবসময়ই অত্যন্ত ভালো ছাত্রী। পড়াশোনার ক্ষেত্রে তিনি যেমন প্রথম অভিনয়ের ক্ষেত্রে কিন্তু একেবারেই পিছিয়ে নেই রুক্মিণী। মডেলিংয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন রুক্মিণী, বহু বছর আগে থেকেই সিনেমায় অভিনয় করার অফার পেলেও তা ফিরিয়ে দিয়েছিলেন রুক্মিণী মৈত্র। তবে অবশেষে রাজ চক্রবর্তী পরিচালিত চ্যাম্প ছবির মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ ঘটে রুক্মিণীর।

এরপর ককপিট, কবীর, পাসওয়ার্ড, সুইজারল্যান্ড এর মতো একাধিক ছবিতে নিজেকে প্রমাণ করেছেন রুক্মিণী। প্রথমবার দেবকে ছাড়া সুইজারল্যান্ড ছবিতে আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেন তিনি, তবে এই ছবিতেও তাঁর দক্ষতা তিনি বুঝিয়েছেন। কিছুদিন আগে বিদ্যুৎ জামাল এর বিপরীতে সনক ছবির মাধ্যমে বলিউডে এন্ট্রি নিয়েছেন রুক্মিণী। কিশমিশ ছবিতে রুক্মিণীকে দেখা যাবে দুটো লুকে। বিশেষ করে রেট্রো লুক নিয়ে খুব এক্সাইটেড এই অভিনেত্রী।

- Advertisement -