প্রেমিকের ঠোঁটে ঠোঁট রেখে বছরের শুরু, বছর ঘুরতে না ঘুরতেই চলে গেলেন Pallabi Dey

0
630

বিনোদন ডেস্ক : ছোট পর্দার বেশ পরিচিত মুখ পল্লবী দে। অভিনয় জগতে বেশি দিন না হলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় অভিনেত্রী। আজ রবিবার সকাল থেকেই তাঁর মৃত্যুর খবর সাড়া ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। অভিনেত্রীর এমন আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই।

আরো পড়ুন : Pallabi Dey : মৃত্যুর আগের রাতে প্রিয় বন্ধুকে নিয়ে কি লিখেছিলেন Pratyusha Paul

- Advertisement -

আজ সকাল সাড়ে ৯টা নাগাদ গড়ফা থানার অন্তর্গত গাঙ্গুলিপুকুরের কাছে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেখে অভিনেত্রীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী মৃত দেহ কোলে নিয়ে বসে আছেন। গতকাল রাত থেকে তাদের মধ্যে বচসা সৃষ্টি হয়, আজ সকাল অবধিও চলে বিবাদ। কিছুক্ষনের জন্য সাগ্নিক বাইরে সিগারেট খেতে যায় এসে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখে অভিনেত্রীকে। নিজেই ফোন করে পুলিশ কে এখবর জানায় সাগ্নিক।

Live Lounge Allstars perform ‘Times Like These’ • Radio 1’s Stay Home Live Lounge

Watch some of the world’s biggest music artists collaborate on an extra special Stay Home Live Lounge cover of Foo Fighters’ ‘Times Like These’ from their own homes 🎤💜

To download the single and donate to charities supporting the vulnerable during the COVID-19 crisis, visit: https://bbc.in/34ZxqWF

Posted by BBC Radio 1 on Thursday, April 23, 2020

জানুয়ারিতে প্রেমিক সাগ্নিকের সঙ্গে ঠোঁটে ঠোঁট রেখে শুরু করেছিলেন বছরটা। ফেব্রুয়ারিতে আংটি পরিয়ে চলে প্রোপোজ পর্ব তার পরেই একসঙ্গে থাকা। গত মাসের ২৮ এপ্রিল গড়ফার ফ্ল্যাটে একসঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু এক মাস কাটার আগেই করুণ পরিণতি হয় অভিনেত্রীর। মেয়ের মৃত্যুর খবর পেয়েই হাওড়ার সাঁতরাগাছি থেকে গড়ফা থানায় চলে আসে বাবা, মা ও ভাই৷ সংবাদমাধ্যমের কাছে বাবার দাবি,”মেয়ে আত্মহত্যা করতে পারে না, খুন করা হয়েছে।”