একদিকে দ্যুতির সঙ্গে বিয়ে অন্যদিকে পিউয়ের সঙ্গে সংসার

0
99

অর্পিতা দাস: একদিকে বিয়ের পিঁড়িতে বসছেন অন্যদিকে চুটিয়ে সংসার করছেন স্ত্রীর সঙ্গে, মানুষটা কিন্তু একজন‌ই- অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। কিন্তু নতুন বিয়ে পুরনো সংসার ব্যাপারটা আবার কি?

অভিনেতাদের জীবনে একাধিক বিয়ে একাধিক সংসার হয়ে থাকে, ঠিক তেমনই এখন হচ্ছে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় এর জন্য। একদিকে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে বাধ্য হয়ে দ্যুতির সঙ্গে নতুন সংসার পাততে চলেছে রাহুল, অন্যদিকে সাত বছরের সংসার জীবনে প্রেমিকা বন্ধু বউ পিউয়ের সঙ্গে পলাশের রোমান্টিক এক মুহূর্ত, তেমনটাই দেখতে পাচ্ছেন দর্শকেরা।

২০ মে থেকে পিউ পলাশের সংসার দেখতে পাবেন দর্শকেরা। কারণ মুক্তি পাচ্ছে নন্দিতা রায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত বেলাশুরু, বেলাশেষের ৭ বছর পর সেই চেনা পরিবার চেনা মানুষগুলোকে আবারো ফিরে দেখা, তবে এই সাত বছরে কতটা বদলালো তাদের মধ্যে সম্পর্ক? সময়ের সঙ্গে ভালো দূরত্ব নাকি সময় তাদের আরও কাছে নিয়ে এলো? এসব কিছু জানার জন্য অবশ্যই হলে গিয়ে দেখতে হবে বেলা শুরু। শেষবারের মতো দর্শকেরা দেখবেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তর শেষবেলার ম্যাজিক। বুঝতেই পারছেন, একইসঙ্গে ছোটপর্দায় এবং বড় পর্দায় দুটি চরিত্রে দর্শকরা দেখতে পাবেন তাদের প্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় কে।

ইতিমধ্যেই রাহুল হিসেবে দর্শকদের থেকে অনেক গালিগালাজ শুনছেন অনিন্দ্য এবং সেখানেই রাহুলের সার্থকতা। দর্শককে থেকে এই ধরনের রিয়াকশন পেয়ে দারুন খুশি অনিন্দ্য তা নিজেই জানিয়েছেন অভিনেতা। তবে এবার রোমান্টিক অনিন্দ্য কে দেখতে হলে অবশ্যই পলাশের সঙ্গে আরও একবার সময় কাটাতেই হবে। তাই ছোটপর্দায় রাহুল এবং বড় পর্দায় পলাশ- ভিন্ন দুটো চরিত্রে দর্শকদের কাছে একই সঙ্গে আসতে চলেছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়।