রুবেল নয়, এবার দেবের সঙ্গে প্রেম শ্বেতার

0
57

এন্টারটেনমেন্ট ডেস্ক: রুবেলের সঙ্গে প্রেমের বদলে এবার টলিউডের সুপারস্টার দেবের সঙ্গে প্রেম করবেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তবে বাস্তবে নয় এই প্রেম দর্শকেরা দেখতে পাবেন বড় পর্দায়।

শেষের পথে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি, এই ধারাবাহিক নিয়ে বহু ট্রোলিং হলেও দর্শকেরা সবসময় পছন্দ করেছেন। দু’বছর পথ চলার পর অবশেষে যাত্রা শেষ হতে চলেছে এই ধারাবাহিকের। তবে শেষ থেকেই যে হয় নতুন শুরু, তাই শেষের মুখেই এক নতুন সুখবর দিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

ছোটপর্দার মুখ্য চরিত্রে এতদিন দর্শকেরা দেখেছেন তাকে এবার বড় পর্দায় দেবের বিপরীতে অভিনয় করতে চলেছেন শ্বেতা ভট্টাচার্য। অতনু রায় চৌধুরী প্রযোজিত অভিজিৎ সেন পরিচালিত প্রজাপতি ছবিতে দেবের বিপরীতে দেবের প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন শ্বেতা, যদিও তা গতানুগতিক নায়িকা চরিত্রের মত একেবারেই নয়। দেব শ্বেতা জুটির পাশাপাশি এই ধারাবাহিকে দর্শকদের পরম প্রাপ্তি মিঠুন চক্রবর্তী এবং মমতা শঙ্কর জুটি, মৃগয়ার পর এই জুটিকে দ্বিতীয় বার দেখতে পাবেন দর্শকেরা। দিতিপ্রিয়া রায়, তৃনা সাহার মত এবার ছোটপর্দা থেকে বড় পর্দায় শ্বেতা ভট্টাচার্য।

আজ একটি বিশেষ সংবাদপত্রের মাধ্যমে এই খবর প্রকাশ্যে এসেছে। দেবের বিপরীতে অভিনয় করা শ্বেতার জন্য এক স্বপ্ন পূরণের মত। ছোটপর্দায় অত্যন্ত জনপ্রিয় মুখ হলেও বড় পর্দায় একাধিক ছবিতে পার্শ্ব চরিত্রে এবং একটি বিশেষ ছবিতে একবার মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্বেতা। তবে প্রজাপতি যে তাঁর জন্য অন্যতম মাইলস্টোন হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। আপাতত শ্বেতা ভট্টাচার্যর অনুরাগীরা আবার তাদের প্রিয় অভিনেত্রী কে দেখতে পাবেন বড় পর্দায় তবে এরপর আবারও ছোটপর্দায় ফিরবেন কিনা তা জানতে হলে অবশ্যই অপেক্ষা করতে হবে।

- Advertisement -