শুধু জন্মদিন নয়, অন্য কারণেও দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ শ্রুতি ওরফে নোয়ার কাছে

0
81

বিনোদন ডেস্ক: তাঁর জীবনের বিশেষ দিন। আজ তিনি পদার্পণ করলেন পঁচিশে। কথায় বলে মেয়েদের বয়স জানতে নেই। আর তার ওপর যদি অভিনেত্রী হন তাহলে তো কথাই নেই। অভিনেত্রীদের বয়স বাড়লেও তাঁরা চির যৌবনা। তবে তিনি সব সময় চলেন স্রোতের বিপরীতে। তিনি অভিনেত্রী শ্রুতি দাস।

শ্রুতি নিজের জন্মদিন উদযাপনের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে গোটা ঘর সাজানো রঙিন বেলুনে। তাছাড়াও ছিল লাল, হলুদ ও সাদা গোলাপ ফুল সহ নায়িকার পছন্দের পান্ডা টেডি। সঙ্গে ছিল ভ্যানিলা ফ্লেভারের দারুণ কেক। ঘড়ির কাঁটায় ১২ টা বাজার আগেই মেয়েকে এই বিশেষ চমক দিয়েছেন শ্রুতির মা-বাবা। এই সুন্দর মুহূর্তটি উপহার দেওয়ার জন্য সামাজিক মাধ্যমে তাঁদের ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী।

- Advertisement -

জন্মদিনের পাশাপাশি অন্য একটি কারণেও এই দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়ার কাছে। কখন‌ই পরিচালক স্বর্নেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কের কথা গোপন করেননি শ্রুতি। আজ পরিচালক-অভিনেত্রীর সম্পর্কের দু’বছর পূর্ণ হল। পরিচালক মশাই ভালোবাসার মানুষটিকে উপহার স্বরূপ দিয়েছেন সোনার আংটি। তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন স্বর্নেন্দু।

ইতিমধ্যেই শ্রুতিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক এই ‘পথ যদি না শেষ হয়’ এর ঊর্মি ওরফে অণ্বেষা হাজরা মজা করে লিখেছেন ‘আজ শ্রুতি দিবস’। শ্রুতি অণ্বেষার জমাটি বন্ধুত্বের কথা কারও অজানা নয়। টিম খাস খবরের পক্ষ থেকে শ্রুতির জন্য র‌ইল জন্মদিনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।