দেব নন, প্রেমের দিনে রুক্মিণীর ‘ভ্যালেন্টাইন’ অন্য কেউ

0
64

পূর্বাশা দাস: প্রেমের দিন ভ্যালেন্টাইন্স ডে’তে সেলেব থেকে আমজনতা সকলেই মনের মানুষের সঙ্গে ভালোবাসার  উদযাপন করেছেন। তারকাদের সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখতেই চোখে পড়েছে ‘লাভ বার্ডস’দের  জোড়ায় জোড়ায় বিভিন্ন মুহূর্তের ছবি। বলিউড, টলিউড, টেলিউড কোনও সেলিব্রিটিরাই পিছিয়ে নেই।

আরও পড়ুন: জন্মদিনে সুখবরের হ্যাটট্রিক অঙ্কুশের

- Advertisement -

টলিউডের জনপ্রিয় জুটি দেব এবং রুক্মিণী। দেব এবং রুক্মিণীর বিশেষ বন্ধুত্বের কথা সর্বজনবিদিত। কিন্তু এই ভালোবাসার দিনে রুক্মিণীর ভ্যালেন্টাইন কিন্তু দেব নন।  অভিনেত্রী তথা টলিউড ডিভা রুক্মিণী মৈত্র ভ্যালেন্টাইন অন্য একজন।

আরও পড়ুন: ক্যাটরিনা-ভিকি, রাজকুমার-পত্রলেখা, অঙ্কিতা-ভিকি জৈনের ভ্যালেন্টাইন্স ডে

নিজের ইন্সটা হ্যান্ডেলে ‘ভ্যালেন্টাইন’ এর ছবি প্রকাশ করেছেন স্বয়ং রুক্মিণী। সেখানেই দেখা যাচ্ছে রুক্মিণীর ভ্যালেন্টাইন টলিউড সুপার স্টার তথা ঘাটালের সাংসদ অভিনেতা দেব নয়, অন্য একজন। তবে কে রুক্মিণীর ভ্যালেন্টাইন? রুক্মিণীর ভ্যালেন্টাইন ছোট্ট আমাইরা। আমাইরা সম্পর্কে রুক্মিণীর ভাইঝি। আমাইরার সঙ্গেই একটি মিষ্টি ছবি শেয়ার করে রুক্মিণী জানিয়েছেন তার ভ্যালেন্টাইন এর কথা।

ছবিতে দেখা যাচ্ছে পিসি-ভাইঝি দুজনেই রং মিলিয়ে কালো পোশাকে সেজেছেন। রুক্মিণী এবং ছোট্ট আমাইরা দুজনেই আদর মাখা চুমুতে মত্ত। এই মিষ্টি মধুর ছবি মন কেড়েছে নেটিজেনদের। তবে এই ছবির কমেন্ট বক্সে দেবের খুনসুটিও নজরে পড়েছে। কমেন্ট বক্সে দেব বেশ কয়েকটি রাগান্বিত ইমোজি ব্যবহার করেছেন। পাল্টা দিয়েছেন রুক্মিণীও। দেবকে উদ্দেশ্য করে রুক্মিণী লিখেছেন, “হিংসে হচ্ছে? তুমি জানো ও আমাকে সব থেকে বেশি ভালোবাসে।” শুধু রুক্মিণী নয় দেবের সঙ্গেও আমাইরার সম্পর্ক বেশ গভীর। প্রায়শই দেবকে আমাইরার সঙ্গে বিভিন্ন ভিডিওতে দেখা যায়। দেব আমাইরার সঙ্গে বিভিন্ন দুষ্টু মিষ্টি খুনসুটির ভিডিও শেয়ার করেন।