নুসরতকে নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন নিখিল

0
2823

অর্পিতা দাস: কাদা ছোঁড়াছুঁড়ি নয় বরং এবার একে অপরকে চ্যালেঞ্জ ছুঁড়ছেন নিখিল জৈন এবং নুসরত জাহান। প্রথমবার ক্যামেরার সামনে ধরা দিলেন নিখিল জৈন। এবার কি তাহলে এই নতুন অবতারে নুসরতকে চ্যালেঞ্জ ছুঁড়লেন নিখিল?

নিখিলের বিপণন সংস্থা ইউভ এর জন্য ইতিমধ্যেই ফটোশুট সেরে ফেলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই ছবি শ্রাবন্তী নিজেই পোস্ট করেছিলেন। তবে এবার এই ব্র্যান্ডের জন্য নিজে প্রথমবার ফটোশুট করলেন নিখিল জৈন। সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিখিল লিখেছেন চেঞ্জ দা গেম, অর্থাৎ নতুন খেলা যে শুরু করলেন তা প্রথমে বুঝিয়ে দিলেন নিখিল জৈন।

নুসরত এর সঙ্গে দূরত্ব হওয়ার পর থেকেই নিজের কাজে অনেকটা বেশি ফোকাসড নিখিল। কাজের পাশাপাশি শরীরচর্চা তো আগের থেকে অনেক বেশী সময় দিচ্ছেন নিখিল জৈন। নতুন করে জীবনকে আরও একবার সুযোগ দিলেন তিনি এবং সত্যিই নতুনভাবে সকলের সামনে নিজেকে নিয়ে এলেন নিখিল। নিখিলের রঙ্গোলি ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসডর ছিলেন নুসরত জাহান। এই ভাবেই নিখিল এবং নুসরতের আলাপ, এরপর তাদের প্রেম এবং রাজকীয় বিয়ে। তবে সেই বিয়ে খুব বেশিদিন টেকেনি।

তবে দুজনেই দুজনের মতো নিজের জীবনকে গুছিয়ে নিয়েছেন এবং নতুন করে কাজ শুরু করেছে। এর মধ্যে অবশ্য নুসরত মা হয়েছেন। তবে মা হ‌ওয়ার মাত্র ১২ দিন পর কাজ শুরু করে দিয়েছেন নুসরত। গতকাল সেরে ফেলেছেন এক বিশেষ ফটোশুট। খুব শীঘ্রই হয়তো সেই ফটোশুট দেখতে পাবেন দর্শকেরা, তবে তার আগেই নিজের ফটোশুট নিয়ে হাজির নিখিল। নিজেকে একেবারেই অন্য ভাবে সকলের সামনে তুলে ধরলেন নিখিল জৈন। আর এভাবেই নতুন খেলা শুরু করে কি নুসরতকে নতুন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন নিখিল?