“এবার সব দেশবিরোধী চক্রান্ত প্রকাশ পাবে”, ‘The Kerala Story’ নিয়ে মুখ খুললেন Narendra Modi

0
53

বিনোদন ডেস্ক: বিতর্কের মাঝে অবশেষে মুক্তি পেল সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’। বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের এই ছবিটিকে প্রোপাগান্ডা বলে দাগিয়ে দিয়েছেন কেরলের মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়ন। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরই দেশ জুড়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। অবশেষে সমস্ত প্রতিকূলতার মধ্যে এদিন ৫ মে শুক্রবার মুক্তি পেল ছবিটি।

সম্প্রতি ছবিটির প্রশংসায় মেতেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী। তিনি বেলারিতে নিজের বক্তব্য পেশ করার সময় সুদীপ্ত সেনের ‘The Kerala Story’ নিয়ে মুখ খোলেন। তিনি বলেছেন, সন্ত্রাসবাদের সমস্ত মুখোশ খুলে দেবে এই ছবি। কেরলের মতো সুন্দর বুদ্ধিজীবী, মেধাবী মানুষদের রাজ্যে সন্ত্রাসবাদ সমাজের চূড়ান্ত ক্ষতি করছে। আর তাঁকে মদত দিচ্ছে কংগ্রেস। এই চলচ্চিত্রের মাধ্যমে সবটা প্রকাশ্যে আসবে। শুধু উন্নয়ের পথে বাঁধা সৃষ্টি করছে না এই দলটা, আমার জয় বজরংবলী বলাতেও এদের সমস্যা রয়েছে।

- Advertisement -

প্রধানমন্ত্রী আরও বলেছেন, “সন্ত্রাস যে এখন শুধুমাত্র গুলি-বোমা দিয়ে চালিত হয় এমনটা নজ, একটা সমাজকে ভিতরে ভিতরে শেষ করে দেওয়াটাও একরকম সন্ত্রাস।” সামনেই কর্ণাটকের বিধানসভা নির্বাচন, আপাতত নির্বাচনী প্রচারে দক্ষিণ ভারতেই রয়েছেন প্রধান মোদী।