দাম্পত্য জীবনের তিক্তক্তা ভুলে কি নতুন করে প্রেমে পড়া উচিত, জানালেন Naga Chaitanya

0
18

বিনোদন ডেস্ক : গত বছর অক্টবরে ৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন সামান্থা রুথ প্রভু-নাগা চৈতন্য। দুজনের সম্মতিতে বিচ্ছেদের ঘোষণা হলেও সম্পর্ক ভাঙন যে মোটেও ভালোভাবে হয়নি তা তারকাদের মন্তব্যেই স্পষ্ট। ডিভোর্সের কয়েক মাসের মধ্যেই সামনে আসে তৃতীয় ব্যক্তি অভিনেত্রী সবিতা ধুলিপালার (Sobhita Dhulipala) নাম। সংবাদ মাধ্যম সূত্রে খবর, নাগার সঙ্গে ডেট করছেন ওই অভিনেত্রী। যদিও তারকা মহল থেকে অফিসিয়ালি এব্যাপারে কোনো তথ্য সামনে আসেনি। এবার গোপন প্রেম নিয়ে মুখ খুললেন Naga Chaitanya।

আরও পড়ুন : Birthday special : টানা ১০ বছর চুটিয়ে প্রেম, তারপর বিয়ে, কিভাবে সম্পর্কের শুরু Riteish-Genelia’র

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতাকে প্রশ্ন করা হয়, দাম্পত্য জীবনের তিক্তক্তা ভুলে কি নতুন করে প্রেমে পড়তে চান নাগা চৈতন্য ? এক মুহূর্ত সময় না নিয়েই অভিনেতা বলে ওঠেন,ভালোবাসাই আমাদের এগিয়ে রাখে। আমরা যেভাবে শ্বাস-প্রশ্বাস নিই তেমনি ভালোবাসাও আমাদের জীবনের একটি অপরিহার্য অঙ্গ। আমাদের ভালবাসার প্রয়োজন, আমাদের ভালবাসা গ্রহন করা উচিত এবং এটাই আমাদের সুস্থ এবং ইতিবাচক রাখে। অর্থাৎ সবটা খুলে না বললেও, অভিনেতা ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, নতুন করে প্রেমে পড়তে রাজি তিনি। আর সেই ব্যক্তিটি কে তা আর জানতে বাকি নেই কারোর।

আরও পড়ুন : পুরষ নির্যাতন’কে প্রশয়, আলিয়ার ‘Darlings’কে বয়কটের ডাক দিল নেটিজেন

সম্প্রতি আমির খানের লাল সিং চাড্ডা ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন Naga Chaitanya। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে ছবি। পাশাপাশি সূত্রে খবর, ভন্সালীর পরবর্তী ‘দেবদাস’ ছবিতে দেবদাস-এর ভূমিকায় দেখা যাবে নাগার। বেশ কিছুদিন আগে ভান্সালির অফিসের সামনে ক্যামেরা বন্দি হন তিনি , তারপরেই জল্পনা শুরু।