নতুন রূপে সামনে আসছে মিঠাই নীপা অপু যমুনা

0
144

অর্পিতা দাস: পৃথিবীর চরম কঠিন সময়ে একটু আশার আলো নিয়ে আবারও মর্ত্যে আসছেন মা দুর্গা। এই মা দুর্গার নানান রূপ নিয়ে এবার পর্দায় আসতে চলেছেন সকলের প্রিয় অভিনেত্রীরা।

মা দুর্গা বিভিন্ন পরিস্থিতিতে বিভিন্ন রূপ ধারণ করে তার সন্তানদের রক্ষা করেছেন। মা দুর্গাকে আমরা শুধুমাত্র একটা বা দুটো রূপেই দেখেছি, তবে এবার মহালয়ায় জি বাংলায় মা দুর্গা আসছেন নানান রূপে। ‘নানা রূপে মহামায়া’- এই অনুষ্ঠানের মাধ্যমে নারী শক্তির উদযাপন হতে চলেছে আরও একবার।

দুর্গা মায়ের এই নানান রূপে দেখা যাবে মিঠাই, অপু, যমুনা, নীপা, শ্যামা সহ আপনাদের পছন্দের একাধিক অভিনেত্রীদের এবং সঙ্গে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আদ্যা শক্তি এবং মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে। অন্নের দেবী অর্থাৎ মা অন্নপূর্ণার রূপে দেখা যাবে কড়ি খেলা ধারাবাহিকের পরী অর্থাৎ শ্রীপর্ণা রায় কে। রক্তবর্ণা, মুক্তকেশী অর্থাৎ দেবীর ভয়ঙ্কর রূপ ছিন্নমস্তার রূপে দেখা যাবে যমুনা ডাকে ধারাবাহিকে যমুনা অর্থাৎ অভিনেত্রী শ্বেতা কে।

দুর্গার আরেক রূপ কালী এবং এই কালী রূপে দেখা যাবে অপরাজিতা অপু ধারাবাহিকের অপু অর্থাৎ সুস্মিতা কে। দেবীর কুমারি রূপের নাম বালা ত্রিপুরা সুন্দরী, এইরূপে দেখা যাবে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন অর্থাৎ নীপা কে। কমলে কামিনী দেবীর রূপে মিঠাই ধারাবাহিকের মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। রক্তবীজের মতো অসুর কে মারতে আবির্ভাব হয় দেবী কৌশিকির, এইরূপে দেখা যাবে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াসা কে।