মিঠাই গুনগুন অপু নাকি যমুনা- পরীক্ষার ফলাফলে এগিয়ে কে

0
1105

অর্পিতা দাস: ২২ জুলাই প্রকাশিত হতে চলেছে উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল, তার আগে আবার বৃহস্পতিবার চলে এলো ধারাবাহিকের পরীক্ষার ফলাফল। এই সপ্তাহে কে জিতল আর কেই বা পিছিয়ে পড়ল, দেখে নেওয়া যাক।

প্রত্যেক সপ্তাহের মতো এই সপ্তাহের ফার্স্ট গার্ল সকলের প্রিয় মিঠাই। ১০.৯ তে টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে দুই বাংলার জনপ্রিয় ধারাবাহিক। মিঠাই এর থেকে খানিকটা পিছিয়ে আগের সপ্তাহের মতোই ৯ পেয়ে দ্বিতীয় স্থানে অপরাজিতা অপু। ৭.৮ তে টিআরপি তালিকার তৃতীয় স্থানে জি বাংলার যমুনা ঢাকি।

আরও পড়ুন :https://www.khaskhobor.com/entertainment/new-twist-on-siddhartha-and-mithai-phulsojya-in-zee-banglas-mithai/


পর্দায় গুনগুন ফার্স্ট হলেও টিআরপি তালিকায় প্রথম তিনের মধ্যে জায়গা করতে পারলেন না গুনগুন, ৭.৫ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার জলসার খড়কুটো। যদিও চ্যানেলের অন্যান্য ধারাবাহিকের ক্ষেত্রে প্রথম স্থানে রয়েছে খড়কুটো। প্রথম পাঁচের মধ্যে রয়েছে আর কোন ধারাবাহিক? ৭.৩ পেয়ে পঞ্চম স্থানে জি বাংলার কৃষ্ণকলি। অর্থাৎ এই সপ্তাহের প্রথম পাঁচ এমন জায়গা করতে পারেনি স্টার জলসার পরীক্ষার্থীরা, সে ক্ষেত্রে অনেকটাই এগিয়ে আছে জি বাংলা।

৭.১ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে জি বাংলার রানী রাসমণি এবং স্টার জলসার মহাপীঠ তারাপীঠ। গত সপ্তাহের তুলনায় অনেকটাই এগিয়ে এসেছে রানী রাসমণি। ৬.৯ তে সপ্তম স্থানে রয়েছে স্টার জলসার দুটি ধারাবাহিক শ্রীময়ী এবং গঙ্গারাম। ৬.৫ তে অষ্টম স্থানে জি বাংলার জীবন সাথী। ৬.৪ এ নবম স্থানে স্টার জলসার বরণ। অবশেষে ৫.৯ পেয়ে দশম স্থানে রয়েছে স্টার জলসার গ্রামের রানী বীণাপাণি।