মিঠাই, অপু ও গুনগুনের জমজমাট লড়াই

0
53

অর্পিতা দাস: আড্ডা গল্পে এখন জমজমাট মোদক পরিবার, কখনো মিঠাই কে নকল করছেন উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থ, আবার কখনো সিদ্ধার্থকে ভয় দেখাচ্ছেন মিঠাই। সব মিলিয়ে দর্শকদের চোখে এই সপ্তাহেও সেরা ধারাবাহিক জি বাংলার মিঠাই।

দু-তিন সপ্তাহ ধরে গুনগুন মিঠাই এবং অপুর এর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চললেও মিঠাই এর জায়গা নিতে পারছে না কেউ। বরং জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক থেকে অনেকটা পিছিয়ে গেল জি বাংলার অপরাজিতা অপু এবং স্টার জলসার খড়কুটো।

টিআরপি তালিকায় ১০.৩ পেয়ে প্রথম স্থানে রয়েছে জি বাংলার মিঠাই। মিঠাইয়ের থেকে অনেকটা পিছিয়ে ৮.৪ পেয়ে দ্বিতীয় স্থানে জি বাংলার অপরাজিতা অপু। ৮.৩ পেয়ে তৃতীয় স্থানে স্টার জলসার খড়কুটো। মিঠাই ধরাছোঁয়ার বাইরে থাকলেও অপরাজিতা অপু এবং খড়কুটোর মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। ৭.৪ পেয়ে প্রথম পাঁচে চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার মহাপীঠ তারাপীঠ। গত সপ্তাহ থেকে বেশ অনেকটা এগিয়ে ৭.১ পেয়ে পঞ্চম স্থানে জি বাংলা কৃষ্ণকলি।

- Advertisement -

৬.৯ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে দুটি ধারাবাহিক- স্টার জলসা শ্রীময়ী এবং জি বাংলার যমুনা থাকি। ৬.৭ পেয়ে সপ্তম স্থানে স্টার জলসার গঙ্গারাম। ৬.৫ তে অষ্টম স্থানে জি বাংলার রানী রাসমণি এবং ডান্স বাংলা ডান্স। ৫.৯ পেয়ে নবমস্থানে রয়েছে স্টার জলসার বরন এবং ৫.৬ পেয়ে দশম স্থানে রয়েছে স্টার জলসার গ্রামের রানী বীণাপাণি।