খড়কুটো কি হারালো মিঠাই কে- জানতে হলে পড়ুন

0
57

অর্পিতা দাস, কলকাতা: এই সপ্তাহে টিআরপি তালিকায় ফের চমক। গত সপ্তাহে খড়কুটো ও মিঠাইয়ের মধ্যে ছিল হাড্ডাহাড্ডি লড়াই। প্রথম স্থানে মিঠাই থাকলেও দ্বিতীয় স্থানেই জায়গা করে নিয়েছিল খড়কুটো। এই সপ্তাহে কি মিঠাই কে পিছিয়ে দিল খড়কুটো?

আরও পড়ুন: খড়কুটোয় গুনগুনের জায়গা নিয়ে নিল তিন্নি

- Advertisement -

বেশ কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে জি বাংলার মিঠাই। এই সপ্তাহেও তার অন্যথা হয় নি। ৮.৩ পেয়ে এই সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে জি বাংলার মিঠাই। কিন্তু গত সপ্তাহের থেকে পিছিয়ে গেল স্টার জলসার খড়কুটো। ৭.৮ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার অপরাজিতা অপু। গত সপ্তাহের থেকে একটু পিছিয়ে ৭.৫ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার খড়কুটো।

তবে সকলকে চমকে দিয়েছে স্টার জলসার শ্রীময়ী। ৬.৫ পেয়ে চতুর্থ স্থানে স্টার জলসার শ্রীময়ী এবং জি বাংলার ডান্স বাংলা ডান্স। আগের সপ্তাহ থেকে কিছুটা পিছিয়ে ৬.৪ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার মহাপীঠ তারাপীঠ। ৬ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে স্টার জলসার গঙ্গারাম। ৫.৭ পেয়ে অনেকটা পিছিয়ে সপ্তম স্থানে রয়েছে জি বাংলার কৃষ্ণকলি।

৫.৬ পেয়ে অষ্টম স্থানে রয়েছে জি বাংলার যমুনা ঢাকী। ৫.৩ নবম স্থানে রয়েছে স্টার জলসার দুই ধারাবাহিক বরন এবং দেশের মাটি। আগের থেকে অনেকটা পিছিয়ে ৫.১ পেয়ে দশম স্থানে রয়েছে রানী রাসমণি। প্রথম পাঁচে রয়েছে জি বাংলার একাধিক ধারাবাহিক। যদিও টিআরপি তালিকায় আগের থেকে অনেকটাই এগিয়ে গেছে স্টার জলসা।