সাংসদ-তারকার তকমা খসিয়ে পাড়ার মেলায় Mimi-Mini

0
24

বিনোদন ডেস্ক : প্রচার নাকি ডে আউট বোঝা দায় অভিনেত্রী মিমি চক্রবর্তীর পোস্ট দেখে। সম্প্রতি সাংসদ-তারকা মিমি চক্রবর্তীর সোশ্যাল সাইটে উঠে আসে একটি ভিডিও। ভিডিও তে দেখা যাচ্ছে পর্দার বোনঝি মিনি ওরফে অয়ন্যাকে নিয়ে মেলায় ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সেখানে আর পাঁচটা সাধারণ মানুষের মতোই ফুচকা খেয়েছেন, রাইডস চড়েছেন, আর শেষমেশ হাতে দেখা গিয়েছে গান। ভিডিও দেখে নেটিজেনরা বুঝে উঠতে পারছেননা এটা প্রচার নাকি ডে আউট।

আরও পড়ুন : ফুল দিয়ে বক্ষযুগল ঢাকলেও, অন্তর্বাস ঢাকতে পিছিয়ে গেলেন Urfi Javed

বাইরে চড়া গরমে আউট ফিট হিসেবে সাদা টি-শার্ট কেই বেছে নিয়েছে মাসি-বোনঝি। টি-শার্টে বড়ো বড়ো করে লেখা মিমি-মিনি। অভিনেত্রীর বাড়ির লাগোয়া মাঠে প্রতি বছর মেলা বসে , প্রতিবছরই ভাবেন যাবেন , কিন্তু যাওয়া আর হয়ে ওঠে না । অবশেষে এলো সেই দিন। সারা সন্ধ্যেটা মেলায় চুটিয়ে মজা করেছেন মিমি-অয়ন্যা, ভিড়িও দেখেই তা স্পষ্ট। তারকাদের এসব কারখানায় দেখে হেসে লুটোপুটি স্থানীয়রাও।

আগামী ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মৈনাক ভৌমিকের ‘মিনি’। ছবিতে মিমি চক্রবর্তী, অয়ন্যা মুখোপাধ্যায় ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে মিঠু চক্রবর্তী, কমলিনী বন্দ্যোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, রুদ্রজিৎ মুখোপাধ্যায় প্রমুখদের। অপেক্ষা মাত্র আর কয়েক দিনের , এর মধ্যে জোর কদমে চলছে প্রচার কাজ।