এই অভিনেতা কে সারা জীবনের বন্ধু মনে করেন মিমি চক্রবর্তী

0
194

অর্পিতা দাস: যেখানে অনবরত চলছে বিশ্বাস ভাঙার খেলা, বাড়ছে প্রতিযোগিতা, সেই কাজের জায়গাতেই সারা জীবনের বন্ধু খুঁজে পেলেন মিমি চক্রবর্তী।

বর্তমান সময়ে আসল বন্ধু খুঁজে পাওয়া মানে সত্যিই হাতে চাঁদ পাওয়ার মত, বন্ধুর মুখোশ পরে আশেপাশে ঘুরলেও মুখোশ বন্ধু পেতে সারাটা জীবন লেগে যায়, সেখানে সারা জীবনের বন্ধু পেয়ে গেলেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। নুসরত জাহান এর সঙ্গে মিমির বন্ধুত্ব নিয়ে বেশ কিছুদিন আগে থেকে নানান মন্তব্য শুরু হয়েছে, তবে সেই গুজব উড়িয়ে মিমি নুসরত বুঝিয়ে দিয়েছেন তারা এখনো একে অপরের বোনুয়া। তবে নুসরত ছাড়াও এক অভিনেতাকে সারা জীবনের বন্ধু মনে করেন মিমি।

সেই অভিনেতা আর কেউ নন, অনিন্দ্য চট্টোপাধ্যায়। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে দারুন বন্ধুত্ব মিমির। ছেলে চিকুর মৃত্যুর পর জীবনের অত্যন্ত খারাপ সময়ে পাশে ছিলেন অনিন্দ্য। যতটা সময় পেয়েছেন সেই সময় মিমির পাশে থাকার চেষ্টা করেছেন তিনি, খারাপ সময় যারা পাশে থাকে তারাই আসল বন্ধু, তাই হয়তো আমি বুঝতে পেরেছেন সারা জীবন যে কোন সমস্যাতেই অনিন্দ্যকে পাশে পাবেন তিনি। তবে অনেকেই এই বন্ধুত্বকে প্রেমের আখ্যা দিয়ে থাকেন, যা সম্পূর্ণ ভুল। কারণ মিমি অনিন্দ্য সত্যি একে অপরের খুব ভালো বন্ধু, এবং বন্ধু হিসেবে একে অপরকে বিশ্বাস করেন তারা তাই সারা জীবন বন্ধু থাকার দাবিও করতে পারেন।

অরিন্দম শীল পরিচালিত খেলা যখন ছবিতে একসঙ্গে অভিনয় করছেন মিমি চক্রবর্তী এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়। এই ছবির শুভ মহরত এ এই বিশেষ ছবি পোস্ট করে অনিন্দ্য এবং মিমি তাদের দুজনের বন্ধুত্বের কথা জানান। মিমি চক্রবর্তী ছাড়াও রাজদীপ গুপ্ত, প্রিয়াঙ্কা সরকার সহ একাধিক অভিনেতা-অভিনেত্রীরা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের খুব ভালো বন্ধু। এভাবেই অটুট থাকুক তাদের বন্ধুত্ব। যেকোনো কঠিন সময়ে একে অপরের পাশে থাকুন তারা।