মিমি-মৈনাক ম্যাজিকে তৈরি হতে চলেছে নতুন ছবি ‘মিনি’

0
77

পূর্বাশা দাস: রাজনীতি থেকে অভিনয় সবটাই নিপুণভাবে সামলাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই মুহূর্তে যাদবপুরের সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী ব্যস্ত সংসদের বাদল অধিবেশনে। তার মধ্যেই অগণিত অনুরাগীদের জন্য সুখবর জানালেন মিমি। খুব শীঘ্রই আসতে চলেছে মিমি চক্রবর্তী অভিনীত নতুন ছবি।


ছবির পরিচালক মৈনাক ভৌমিক। মৈনাকের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন মিমি। মিমি এবং মৈনাকের ম্যাজিকে তৈরি হতে চলেছে নতুন ছবি ‘মিনি’। ছবিটি প্রযোজনা করছেন ‘স্মল টকস্ আইডিয়াস’। স্মল টকস্ আইডিয়াসের হয়ে দায়িত্ব সামলেছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জ। ‘স্মল টকস্ আইডিয়াস’র এর প্রযোজনায় প্রথম ছবি মিনি।

আরও পড়ুন: খালিহাতে কফি ডেটে যাননি শ্রীলেখা মিত্র, প্রকাশ্যে এল বিশেষ উপহারের ছবি

এই ছবিতে মিমি ছাড়া আরও কারা কারা অভিনয় করবেন তা ক্রমশ প্রকাশ্য। তবে জানা গিয়েছে মিনি’র চরিত্রের মতো কোনও চরিত্রে আগে কখনও অভিনয় করেননি মিমি। সংসদের বাদল অধিবেশনের ব্যস্ততার ফাঁকে অভিনেত্রী মিমি জানিয়েছেন, “আমি যখন ‘ক্রিসক্রস’ ছবিতে অভিনয় করছিলাম তখন মৈনাকের সঙ্গে আমার প্রথম আলাপ হয়। গতবছর লকডাউনে মৈনাক আমাকে স্ক্রিপ্ট শুনিয়েছিল। যা আমার কাছে লকডাউনের অত খারাপের মধ্যেও একটা ভালো মুহূর্ত ছিল। এর আগে আমার মৈনাকের সঙ্গে কাজ করা হয়নি। তাই আমি প্রথমবার মৈনাকের সঙ্গে কাজ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছি। আমি শুনেছি মৈনাক খুবই শান্ত এবং আশা করছি ওর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব ভালো হবে।”

এছাড়া মিমি আরও জানিয়েছেন, “আমি সত্যিই কৃতজ্ঞ এরকম একটা চরিত্রে আমাকে সুযোগ দেওয়ার জন্য। কারণ আমার কেরিয়ারের এমন একটা জায়গায় পৌঁছে এই চরিত্রটা আমি করছি যেখানে আমি আমার চরিত্র এবং অভিনয় সত্ত্বার সঙ্গে অনেক পরীক্ষা-নিরীক্ষা করার সুযোগ পাব। এই ছবিতে আমি বর্তমান প্রজন্মের একজন মহিলা যে তার বাইরের জগতে কাজের সঙ্গে তাল মিলিয়ে পরিবারেরও খেয়াল রাখে।”

সাংসদ অভিনেত্রীর সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন মৈনাক ভৌমিক। মৈনাকের কথায়, “অবশেষে আমি এবং মিমি একসঙ্গে ছবিতে কাজ করতে চলেছি। এটা অনেক বড় দায়িত্বের কাজ। এই ছবি একসাথে সুখ, দুঃখ, আনন্দ, বিষণ্ণতার সঙ্গে দায়িত্ববোধের গল্প বলবে।”

অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী প্রযোজক হিসেবে তার নতুন পরিচিতি গড়ে তুলতে চলেছেন। রাহুলের সঙ্গে জুটি বেঁধে ‘স্মল টকস্ আইডিয়াস’ এর ব্যানারে প্রথম ছবি ‘মিনি’ প্রযোজনা করছেন সম্পূর্ণা। প্রযোজনার পাশাপাশি সম্পূর্ণা কী এই ছবিতে অভিনয়ও করতে চলেছেন? এ প্রসঙ্গে সম্পূর্ণার গলায় ভিন্ন সুর। সম্পূর্ণা জানালেন, “অনেক ক্ষেত্রে যেসব অভিনেত্রীরা প্রযোজনায় আসে তাদের নিয়ে একটা ধারণা তৈরি হয় যে তিনিও হয়তো ছবিতে অভিনয় করছেন। কিন্তু আমার একদমই এরকম কোনও ইচ্ছে নেই। আমি এই ছবিতে অভিনয় করছি না। শুধু প্রযোজনার দায়িত্বটাই খুব ভালোভাবে সামলাতে চাই। মিনি আমার প্রযোজনায় প্রথম ছবি হতে চলেছে তাই আমি খুবই এক্সাইটেড। আমি আর রাহুল একসাথে ভবিষ্যতে আরও অনেক ছবি দর্শকদের উপহার দিতে পারব।”

‘স্মল টকস্ আইডিয়া’য় সম্পূর্ণা সহ-প্রযোজক রাহুল ভঞ্জ এর আগে বেশকিছু ছবির প্রযোজনা দলের সদস্য ছিলেন। সেই ছবির তালিকায় রয়েছে ‘ব্যোমকেশ গোত্র’, ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’, ‘আসছে আবার শবর’, ‘দুর্গা সহায়’ এর মতো উল্লেখযোগ্য ছবি।