মথুরামোহন বিশ্বাস থেকে কবিগুরু, নিজের অভিনীত চরিত্র নিয়ে আশাবাদী গৌরব

0
133

পূর্বাশা দাস: মথুরামোহন বিশ্বাস থেকে সটান কবিগুরু! একের পর এক ঐতিহাসিক চরিত্রে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায়। এর আগে রাণী রাসমণি ধারাবাহিকের মথুরামোহন বিশ্বাসের চরিত্রে অভিনয় করে বহুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন গৌরব। রাণী রাসমণির জামাতা মথুর বাবু দর্শক কূলে অতীব জনপ্রিয় ছিলেন।

আরও পড়ুন: সিদ্ধার্থের চলে যাওয়ায় ‘বালিকা বধূ’র আনন্দী-শিবরাজ জুটিও আজ থেকে স্মৃতি

কিছুদিন আগেই রানী রাসমণি ধারাবাহিকের রাণীমার মৃত্যু দেখানো হয়। এরপর থেকে শুরু হয় রাণী রাসমণি উত্তর পর্ব। রাণী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়া রায় সরে যাওয়ার পর সরে গেলেন মথুরবাবু। ধারাবাহিকে মথুরবাবুরও মৃত্যু দেখানো হয়েছে।

মথুরবাবুর রেশ কাটতে না কাটতেই কবিগুরুর ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন গৌরব। স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে গৌরবকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে গৌরব নিজেই একথা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ” ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে কবিগুরুর চরিত্রে আশা করি আপনাদের সবার মনোরঞ্জন করতে পারব।”

যদিও গৌরবের বিশ্বকবির চরিত্রে অভিনয় করাকে কেন্দ্র করে ইতিমধ্যেই হাসির রোল উঠেছে নেট পাড়ায়। তবে এর কারণ গৌরব নয়। নেটিজেনদের রোষের মুখে পড়েছেন ধারাবাহিকের নির্মাতারা। তার কারণ অনেকেই প্রশ্ন তুলেছেন বামা ক্ষ্যাপার সাথে রবীন্দ্রনাথের সম্পর্কের যৌক্তিকতা নিয়ে। এ বিষয়ে নানা ট্রোল, মিম ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট পাড়ায়।