প্রসেনজিৎ-ঋতুপর্ণা থেকে কোয়েল-মিমি, এক নজরে দেখেনিন তারকাদের নবমী সেলিব্রেশন

0
14

বিনোদন ডেস্ক: দেখতে দেখতে শেষ হল নবমী। এবার মা’র বিদায় বেলা ঘনিয়ে এল। চারিদিকে ভেসে উঠছে সমাপ্তির সুর। আবারও এক বছরের অপেক্ষা। এই মন খারাপের মাঝেই আনন্দে মেতে উঠেছেন আমজনতা থেকে তারকা মহল। আসুন এক নজরে দেখেনি তারকাদের নবমী সেলিব্রেশন।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

- Advertisement -

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্য়ায় বাড়ির পুজোয় দেখা মিলল টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। পরনে ধবধবে সাদা ধুতি পাঞ্জাবি। প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্য়ায় এবং সঞ্চালিকা-অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়ের ছোট ছেলে আদিদেব-এর সঙ্গে ঢাক বাজাচ্ছেন সকলের প্রিয় বুম্বা দা। অন্যদিকে বুম্বা মামা’কে পেয়ে আনন্দে আত্মহারা ছোট্ট আদিদেব।

মিমি চক্রবর্তী

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

শাড়ি পরে কোমরে আঁচল গুঁজে, হাতে ধুনুচি নিয়ে ঢাকের তালে কোমর দোলালেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। এদিন সবুজ শাড়িতে দেখা গিয়েছে মিমিকে।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

কালো সাজে দেখা গিয়েছে রাজ-শুভশ্রী জুটিকে। সঙ্গে ছোট্ট ইউভানের পরণেও কালো পাঞ্জাবি।

কোয়েল মল্লিক

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এদিন খয়েরি এবং সোনালি রঙের শাড়িতে দেখা গিয়েছে কোয়েল মল্লিককে। বাবা রঞ্জিত মল্লিক, স্বামী নিসপাল সিং-এর সঙ্গে এক গুচ্ছ ছবি শেয়ার করে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন টলি ডিভা।

ঋতুপর্ণা সেনগুপ্ত

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

কলকাতা ছেড়ে মুম্বইয়ে পুজোর ছুটি কাটাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।এদিন মুখোপাধ্যায় বাড়ির পুজোয় দেখা গেল তাঁকে। বলি ডিভা রানি মুখোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করে ভক্তদের নবমীর শুভেচ্ছা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।