Madhavan: বিক্রম বেদার সেটে মাধবন, পর্দায় উপস্থিতি নিয়ে জারি জল্পনা

0
45

মুম্বই: আসন্ন ছবি বিক্রম বেদা ইতিমধ্যে জনসাধারণের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। ছবিটি ঘোষণার পর থেকেই নজর কেড়েছিল। আর এখন এর শুটিং শুরু হওয়ার পরে এটি ভক্তদের উত্তেজনায় আরও নতুন মাত্রা যোগ করেছে। উল্লেখ্য, ছবিটি একই নামের হিট তামিল ছবির একটি অফিসিয়াল হিন্দি রিমেক।

এতে হৃতিক রোশন এবং সইফ আলি খান মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এবং তাঁরা ১৯ বছর পর আবার একত্রিত হচ্ছেন। এর আগে তাঁদের ‘না তুম জানো না হাম’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। তবে এই খবর তো আগেই জানা গিয়েছিল।

এখন নতুন সুখবরটি হল আজ তামিল ছবিতে প্রধান ভূমিকায় থাকা আর মাধবন বিক্রম বেদার সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন। তিনি তার টুইটার হ্যান্ডেলে ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই জল্পনা শুরু হয় যে তিনিও কি এই সিনেমায় অভিনয় করছেন নাকি? যদিও, এই বিষয়ে অফিশিয়ালি কোনও নিশ্চয়তা দেওয়া হয়নি। 

কিন্তু ভক্তরা মন্তব্য করছেন যে ‘তিনি কি ক্যামিও করছেন?’এখনও পর্যন্ত শুধু হৃতিকই ছবির শুটিং শুরু করেছেন। জানা গিয়েছে, এই ছবিতে সইফ একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন। এবং হৃতিককে একজন গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে।

আর মাধবন ওয়ার খ্যাত অভিনেতার প্রশংসা করেছেন। এবং লিখেছেন, “এই চলচ্চিত্রটি তৈরি করার ক্ষেত্রে আপনারা যা করেছেন তা একেবারে দেখার মতন। হৃতিককে দেখে মনে হচ্ছে তিনি বিশ্ব শাসন করতে যাচ্ছেন। কি দারুণ মনোভাব এবং চেহারা এই মানুষটির। ভাই .. এই সিনেমা “ঐতিহাসিক” এবং “কিংবদন্তী” হতে চলেছে। 

প্রসঙ্গত, বিক্রম বেদা ২০১৭ সালের তামিল থ্রিলার। এতে আর মাধবন এবং বিজয় সেতুপতি অভিনয় করেছিলেন।আর এখন এই হিন্দি রিমেক প্রযোজনা করবেন নীরজ পান্ডে। পুষ্কর এবং গায়ত্রী, যারা তামিল সিনেমার মূল পরিচালক, তাঁরাই এই হিন্দি রিমেকটি পরিচালনা করবেন।