শেষ হলো মন মানে নার শুটিং- ‘গৌরী’ পল্লবীর জন্য মন খারাপ সকলের

0
112

এন্টারটেইনমেন্ট ডেস্ক: মুখে হাসি কিন্তু মন বলছে অন্য কথা, শেষ দিনের শুটিংয়ে মুখ্য অভিনেত্রী পল্লবী দে কে অত্যন্ত মিস করলেন কালারস বাংলার মন মানে না ধারাবাহিকের গোটা পরিবার।

পল্লবী দের আকস্মিক মৃত্যু আজও মেনে নিতে পারেনি তাঁর সহকর্মীরা তাঁর অনুরাগীরা। কালার্স বাংলার মন মানে না ধারাবাহিক চলাকালীন প্রয়াত হন এই অভিনেত্রী, যদিও এই ধারাবাহিক ছিল প্রায় শেষের পথে তবুও পল্লবীর অর্থাৎ গৌরীর চরিত্রের বেশ কিছু দৃশ্যের শুটিং বাকি ছিল। এমনকি দুর্ঘটনার দিন অর্থাৎ রবিবার শুটিংয়ে আসার কথা ছিল পল্লবীর‌ও।

কিন্তু কাউকে কিছু না জানিয়ে বিদায় নেন পল্লবী। পল্লবীর মৃত্যুর পাশাপাশি ধারাবাহিকে দেখানো হয় গৌরীর মৃত্যু। কারণ এই চরিত্রে অন্য কোন অভিনেত্রীকে যেমন দেখতে চাননি পল্লবীর অনুরাগীরা তেমনই পল্লবী কে এই গৌরী হিসেবে শেষ দিন পর্যন্ত দর্শকদেরকে দেখাতে চেয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজনা সংস্থা। সেই দৃশ্যের শুটিং ইতিমধ্যেই হয়ে গেছে এবং দর্শকেরাও দেখে ফেলেছেন টিভির পর্দায়।

তবে এবার হয়ে গেল শেষ দিনের শুটিং, শেষ দিনে আরো অনেক বেশি আনন্দ হওয়ার কথা ছিল হয়তো কিন্তু পল্লবীকে ছাড়া সেসব কোন কিছুই হলো না। মনে কষ্ট নিয়ে জোর করে হাসিমুখে ফ্লোর থেকে শেষবারের মতো ছবি তুললেন এই ধারাবাহিকের শিল্পী ও কলাকুশলীরা। এমনভাবে যে ধারাবাহিক শেষ হবে তা ভাবতে পারেননি কেউই।