প্রশংসা নাকি সমালোচনা, বলিউডে শেষ ফিল্ম রিভিউয়ে কি করলেন KRK

0
18

বিনোদন ডেস্ক: ‘Vikram Vedha’ আমার শেষ ফিল্ম রিভিউ তারপর থেকে আমি আর কোন রিভিউ করব না।”সোশ্যাল মিডিয়ায় টুইট করে জানিয়েছিলেন সিনে সমালোচক KRK। কথামতো এদিন ছবি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই প্রকাশ্যে এল ছবির পর্যালোচনা। KRK’র শেষ ফিল্ম রিভিউয়ের জন্য অপেক্ষায় ছিল তাঁর ফলোয়ার্সরা। আগেই তিনি জানিয়েছেন তাঁর কাছে দুটো পথ খোলা আছে, ১। মুম্বই ছাড়া আর ২। কোনো দিনও কোনো ছবির রিভিউ না করা। আর এক্ষেত্রে তিনি দ্বিতীয় পথটাকেই বেছে নিয়েছেন। তাহলে কি দু-দিক বজায় রাখতে বিক্রম বেদা’র প্রশংসায় মাতলেন KRK ?নাকি ফের সমালোচনা!

বৃহস্পতিবার দুপুরে টুইট করে KRK লিখলেন, ভোজপুরী ছবির চেয়েও খারাপ অ্যাকশন, ৩ ঘন্টার টর্চার বিক্রম বেদা। সেই সঙ্গে তিনি আরও বলেন, হৃতিক প্রথমে অমিতাভ বচ্চনকে পরে আল্লু অর্জুনকে নকল করেছেন। ছবির ক্লাইম্যাক্সে ১৫ মিনিটে হৃতিক-সইফ এর জে গুলি চালানোর দৃশ্য আছে তো ভোজপুরী ছবির চেয়েও খারাপ। একেবারে সেকেলে, ৩ ঘন্টার টর্চার এই ছবি।

- Advertisement -

আগামী ৩০ সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পাবে ছবি। ছবিতে মুখ্য ভুমিকায় দেখা যাবে হৃতিক-সইফ’কে। তামিল হিট ছবি ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এটি। প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই ছবিটি । ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে খুঁজে বের করে তাকে মেরে ফেলা। কিন্তু পরিশেষে দেখা যাবে গ্যাংস্টার বেদা পাল্টে দিচ্ছে বিক্রমের দৃষ্টিভঙ্গি। দীর্ঘ বিরতি কাটিয়ে রূপোলী পর্দায় দুই সুপারস্টার’কে একসঙ্গে দেখার আনন্দে আপ্লুত ভক্তমহল।