Kishmish Trailer: অবশেষে দর্শকদের ‘কিশমিশ’ উপহার দিতে চলেছেন দেব-রুক্মিণী

0
34

পূর্বাশা দাস: আবারও জুটি বাঁধতে চলেছেন দেব রুক্মিণী। মিষ্টি প্রেমের ছবি ‘কিশমিশ’এ একসঙ্গে ধরা দেবেন দেব এবং তাঁর বান্ধবী রুক্মিণী। কয়েক দিন আগেই অভিনেতা-প্রযোজক দেব ঘোষণা করেছিলেন ২১শে মার্চ প্রকাশিত হবে কিশমিশের ট্রেলার (Kishmish Trailer)। কথামতো ঠিক সময়ে ট্রেলার প্রকাশ্যে এসেছে।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

কিশমিশের ট্রেলার দেখেই দর্শকরা আঁচ করতে পেরেছেন যে এটি মিষ্টি এক ভালোবাসার ছবি হতে চলেছে। নতুন করে ভালবাসার মানে শেখাবে কিশমিশ। সাবেকি সাজের দেব রুক্মিণীকে দেখে দর্শকদের আগ্রহ বেড়েছে। এই ছবিতে একদম অন্যরকম লুকে ধরা দেবেন সুপারস্টার দেবও।

‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস্’ এর ব্যানারে তৈরি হওয়া ছবি কিশমিশের পরিচালক রাহুল মুখোপাধ্যায়। দেবের প্রযোজনা সংস্থার অষ্টম ছবি এটি। অনেকদিন ধরে এই ছবির পরিকল্পনা থাকলেও নানাবিধ কারণে তা বাস্তবায়িত হয়নি। অবশেষে দর্শকদের ‘কিশমিশ’ উপহার দিতে চলেছেন দেব-রুক্মিণী। দেব-রুক্মিণী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া সহ আরও অনেকে।

আরও পড়ুন: Jeetu Nabanita: ‘নিউবর্ন বেবি’র সুখবর দিলেন অভিনেত্রী নবনীতা

দেব রুক্মিণীকে একসঙ্গে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালে ‘পাসওয়ার্ড’ ছবিতে। দর্শকেরা তাদের প্রিয় জুটিকে আরও একবার বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন। দেব রুক্মিণীর মিষ্টি কেমিস্ট্রি এবং কিশমিশের মিষ্টত্ব উপভোগ করতে হলে দর্শকদের আর কিছুদিন অপেক্ষা করতেই হবে। আগামী ২৯শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে কিশমিশ (Kishmish Trailer)।