Khaskhobor Exclusive : নতুন জীবনে পথচলা শুরু মনামীর

0
72

বিনোদন ডেস্ক : এতদিন অভিনেতা, নৃত্যশিল্পী মনামী কে চিনে এসেছে ভালোবেসে এসেছে সবাই এবার গায়িকা হিসেবে অভিনেত্রীর নয়া আত্মপ্রকাশ। কেমন হবে অভিনেত্রীর নতুন পথ চলা ? জানতে হলে করতে হবে আর একটু অপেক্ষা, দর্শক মহলের উদ্দেশ্যে বার্তা অভিনেত্রীর।

আরও পড়ুনSonu Sood : সুদূর তাইল্যান্ড থেকে অনুরাগীর সাহায্যের ডাকে সাড়া সোনুর

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেল থেকে আসন্ন প্রজেক্টের এক ঝলক সামনে এনেছেন অভিনেত্রী। আর তারপরেই দর্শক মহলের উত্তেজনা তুঙ্গে। কি এই ‘Vitamin M’ প্রশ্নে সরব নেটদুনিয়া ? উত্তরে মুখে কুলুপ আঁটেন অভিনেত্রী। ইতিমধ্যে ‘ভিটামিন এম’-এর প্রচারে দেখা যায় ‘পিউ’-এর ‘পলাশ’ অর্থাৎ অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়কে। ইন্সটাগ্রামেই তাঁর নমুনা স্পষ্ট। তাহলে ফের একসঙ্গে দেখা যাবে মনামী-অনিন্দ্য’কে ? সব প্রশ্নের উত্তর মিলবে এপ্রিলের প্রথম সপ্তাহে।

আরও পড়ুন :ভয়ঙ্কর Squid Game এবার রিয়েলে, অংশ নিতে গেল এই যোগ্যতা থাকতে হবে

এদিন খাস খবরের তরফ থেকে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। এক্সক্লুসিফ সাক্ষাতকারে অভিনেত্রী জানিয়েছেন, দর্শক মহলের জন্য বড় উপহার আসতে চলেছে মনামি ঘোষ টিভি ইউটিউব চ্যানেলে। থাকবে নাচ, গান সহ আরও বিশেষ চমক। অভিনেত্রী আরও জানিয়েছেন বহু দিনে স্বপ্ন ছিল এবার তা পূরণের পালা, অনেক কষ্ট করে, অনেকটা ভালোবাসা দিয়ে তৈরি ‘Vitamin M’। নিজস্ব প্রযোজনার পাশাপাশি মিউজিক ভিডিওতে থাকবে মনামীর গাওয়া গান। এই প্রথমবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ অভিনেত্রীর।