প্রিয়াঙ্কার নিউ ইয়র্ক রেস্তোরাঁতে বাড়ির স্বাদ পেলেন Vicky-Katrina

0
48

বিনোদন ডেস্ক : ভ্যাকেশন মুডে ভিকি-ক্যাটরিনা (Vicky-Katrina)। সম্প্রতি কাজের ফাঁকে ভিকিকে নিয়ে নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ। বেশ কিছুদিন ধরেই তারকা দম্পতিদের সোশ্যাল সাইটে উঠে আসছিল ক্যামেরাবন্দি মুহূর্তের বেশ কিছু ছবি। কখনো মায়ের জন্মদিন উদযাপন, আবার কখনো অভিনেত্রীর পছন্দের জায়গায় ভ্রমণ। একাধিক মুহূর্তেই ছবি উঠে আসে তাঁদের সোশ্যাল সাইটে। এদিন প্রকাশ্যে এল এমনি একটি ছবি।

আরও পড়ুনDadagiri season 9 : জাহ্নবীর সঙ্গে মুখোমুখি লড়াইয়ে বং গাই

সম্প্রতি বলি ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার নিউ ইয়র্কের রেস্তোরাঁ তে পা রাখেন তারকা দম্পতি। এদিন সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে ‘Home Away to home’। সেই সঙ্গে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে উল্লেখ করে লিখেছেন, “As alway everything you do is just amazing”। ‘Sona New York’ নিউ ইয়র্কের জনপ্রিয় রেস্তোরাঁর মধ্যে একটি। মাঝে মধ্যেই পরিবারকে সঙ্গে নিয়ে রেস্তরাঁতে পেট পুজো করতে চলে যান নিক-প্রিয়াঙ্কা।

কাজের দিক থেকে অক্ষয় কুমারের ‘Sooryavanshi’র পর সিদ্ধার্থ চতুর্বেদী, ঈশান খট্টরের সঙ্গে অভিনেত্রীকে দেখা যাবে ‘Phone Bhoot’-এ। এছাড়া সালমান খানের সঙ্গে Tiger 3 তেও দেখা মিলবে ক্যাটরিনার। আর ভিকিকে সর্দার উদম সিং-এর পর স্যাম মানেকশ-এর বায়োপিকে দেখা মিলবে অভিনেতার।