Kangana Ranaut: কার সঙ্গে লাল শাড়িতে শিবরাত্রি পালন করলেন কঙ্গনা

0
16

পূর্বাশা দাস: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং বিতর্ক যেন হাত ধরাধরি করে হাঁটে। কঙ্গনার একের পর এক মন্তব্যের জন্য প্রায়শই বিতর্ক সৃষ্টি হয়। দেশের যে কোনও ইস্যু নিয়েই মন্তব্য করেন কঙ্গনা। আর সেই মন্তব্য বেশিরভাগ সময়ই বিতর্কিত হয়ে থাকে। যার জেরে নিন্দার ঝড় বয়ে যায়।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

আরও পড়ুন: Salman Khan: বিয়ের কথা স্বীকার করলেন সলমন খান

কয়েকদিন আগেই পালিত হয়েছে মহা শিবরাত্রি। শিবরাত্রি পালন করেছেন কঙ্গনা রানাউতও। সম্প্রতি কঙ্গনা তার ইনস্টা হ্যান্ডেলে শিবরাত্রি পালনের ছবি শেয়ার করেছেন। কঙ্গনা শিবরাত্রি পালন করেছেন সদগুরু’র সঙ্গে। ছবিতে সদগুরুর সামনে করজোড়ে কঙ্গনাকে দেখা যাচ্ছে। লাল সিল্কের শাড়ি পরে অনুষ্ঠানে জমিয়ে নাচ করেছিলেন কঙ্গনা। অভিনেত্রীর শেয়ার করা ছবিই তার প্রমান দিচ্ছে।

আরও পড়ুন: Gangubai Kathiawadi: কেন গাঙ্গুবাই আলিয়া দীপিকাব নয়, জানালেন বানসালি

আরও পড়ুন: Salman’র সঙ্গে ভাইরাল হওয়া বিয়ের ছবি প্রসঙ্গে মুখ খুললেন Sonakshi Sinha

বিভিন্ন সময় কেন্দ্রের বিজেপি সরকারের পৃষ্ঠপোষকতা করে থাকেন কঙ্গনা। বলিউড ক্যুইন কঙ্গনার মুখে মোদি সরকারের স্তুতি কারও অজানা নয়। এমনকী উত্তরপ্রদেশের যোগী সরকারের হয়ে ভোট ভিক্ষাও করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

তবে কেন্দ্রের বিজেপি সরকারের কার্যকলাপে অসন্তোষও প্রকাশ করেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। কেন্দ্রীয় সরকারের তিনটি কৃষি বিল (Farm Laws) প্রত্যাহার প্রসঙ্গে মুখ খুলেছিলেন কঙ্গনা। বরাবর বিজেপি ঘেঁষা সদ্য পদ্মশ্রী প্রাপ্ত অভিনেত্রী কেন্দ্রের বিজেপি সরকারের কৃষি বিল প্রত্যাহারের ঘটনায় মোটেও খুশি হননি। কৃষি বিল প্রত্যাহার প্রসঙ্গে কঙ্গনা ‘জিহাদী দেশ’, ‘খলিস্তানি জঙ্গির মতো শব্দ ব্যবহার করেছিলেন।

আরও পড়ুন: Shilpa Shetty: কী কী থাকে ডায়েট থালিতে, শেয়ার করলেন শিল্পা শেট্টি 

আরও পড়ুন: Mouni Roy: কাকে ‘মাই বেবি’ বললেন সদ্যবিবাহিতা মৌনি