প্রকাশ্যে Rukmini’কে খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন Kangana Ranaut

0
62

বিনোদন ডেস্ক: পতিতালয়ে জন্ম হয় নটী বিনোদিনীর। মাত্র ১২ বছর বয়সে অভিনয়ে পা রাখা, তখন রঙ্গমঞ্চে মেয়েদের কাজ করবার সেইভাবে চল ছিল না। নানান সমালোচনার মধ্যে দিয়ে দীর্ঘ ১১ বছরের অভিনয় জীবনে বাংলা থিয়েটার’কে অন্যমাত্রা দিয়েছিলেন বিনোদিনী, যা আজও ইতিহাসের পাতায় উজ্জ্বল। এবার সেই গল্পই ফুটিয়ে তোলা হবে রূপোলী পর্দায়। ইতিমধ্যে পরিচালক রামকমল মুখোপাধ্যায় ‘নটী বিনোদিনী’র বায়োপিকের ঘোষণা সেরে ফেলেছেন, নাম ভূমিকায় আছেন রুক্মিণী মৈত্র। অভিনেত্রীর ফার্স্ট লুকও দর্শক মহল থেকে ব্যপক জনপ্রিয়তা পেয়েছে, এসবের মাঝেই প্রকাশ্যে রুক্মিণী’কে খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন: সভাপতি নির্বাচনে হারের পরেও নিজেকে এই কারণে সৌভাগ্যবান বললেন Shashi Tharoor

- Advertisement -

ঠিক বুঝলেন না ? আচ্ছা খোলসা করে বকা যাক, শুধু টলিউড নয় বলিউডেও তৈরি হচ্ছে ‘নটী বিনোদিনী’র বায়োপিক। পরিচালনায় ‘মর্দানি’ পরিচালক প্রদীপ সরকার। কাহিনি লিখেছেন প্রকাশ কাপাডিয়া। এই ছবির নাম ভূমিকায় দেখা যাবে বলিউড কুইন কঙ্গনা রানাউত’কে। এই নিয়ে কঙ্গনার ফিল্মোগ্রাফিতে যুক্ত হল আরও একটি বায়োপিক। ইতিমধ্যে কঙ্গনার ঝুলিতে রয়েছে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ, জয়ললিতার মতো ছবি। এবার ‘নটী বিনোদিনী’ রূপে দেখা যাবে কঙ্গনা’কে।

আরও পড়ুন: কাশ্মীর দেশের বাসিন্দাদের কী বলা হয়, প্রশ্নপত্র ঘিরে বিতর্ক

খবর সামনে আসতেই তুমুল চাঞ্চল্য দর্শক মহলে। কে হবে সেরা ‘নটী বিনোদিনী’ উঠছে প্রশ্ন ? এখন শুধুই অপেক্ষার এই যুদ্ধ শুধু দুই অভিনেত্রীরই নয়, বরং টলিউড বনাম বলিউডেরও। কারণ একটা ছবি কখনই একজন কাস্টের ওপর নির্ভর করে ফ্লপ বা হিট হয় না। ছবি পরিচালনা, প্রচার সমস্ত কিছুর ওপর নির্ভর করে। এখন দেখা যাক শেষ অবধি কি হয়।