আমি আর কখনো বলবো না ইন্ডাস্ট্রিতে আমি একা : Kangna Ranaut

0
33

বিনোদন ডেস্ক : মনের কথা প্রকাশ করতে কখনোই ভয় পাননা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। রাখঢাক রেখে, নিজেকে সংযত করে কথা বলা তাঁর নাপসন্দ। তাই তো নানা সময়ে নিজের মন্তব্যের জেরে বিপাকেও পড়তে হয় তাঁকে। একাধিকবার তাঁর মুখে বলতে শোনা যায় বলি ইন্ডাস্ট্রিতে তিনি একা, তাঁর বন্ধু বা সখা কেউ নেই। এবার প্রকাশ্যে নিজের এই ভুল শুধরে নিলেন অভিনেত্রী।

আরো পড়ুন : সোশ্যাল মিডিয়ায় ফাঁস পতৌদি পরিবারের অদেখা ছবি

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ‘ধকড়’ ছবির ট্রেলার। ছবিতে মেশিন গান চালানো থেকে শুরু করে, চমৎকার অ্যাকশন দৃশ্যে দেখা গিয়েছে কঙ্গনাকে। এদিন সেই ছবিরই এক অংশ শেয়ার করেছেন ভাইজান।ক্যাশনে wishing team ‘Dhaakad’ the very best। অভিনেতার সেই পোস্ট শেয়ার করে মণিকর্ণিকা খ্যাত অভিনেত্রী লিখেছেন, “Thank you Dabangg Hero the heart of gold, i will never say again that i’m alone in this industry.. thank you from entire ‘Dhaakad’ film। অর্থাৎ , আমি আর কখনো বলবো না এই ইন্ডাস্ট্রিতে আমি একা, ধন্যবাদ দাবাং হিরো।

এর আগে বিগ বি অমিতাভ বচ্চনকেও অভিনেত্রীর আসন্ন ছবি ‘ধকড়’-এর ট্রলার শেয়ার করতে দেখা গিয়েছিল যদিও বিগ বি কঙ্গনার প্রমোশনে নেমেও নিজের ভুল শুধরে, পোস্টটি মুছে ফেলেন। বেশ কিছুদিন আগে এই ঘটনা বিটাউনে সাড়া ফেলে দিয়েছিল, তবে সে বিষয়ে নিজেকে সংযত রেখে মুখে কুলুপ এঁটে ছিলেন অভিনেত্রী।