বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিলেন বিখ্যাত সিনে সমালোচক KRK

0
16

বিনোদন ডেস্ক: বলিউড থেকে বিদায় নিলেন বিখ্যাত সিনে সমালোচক KRK। “বিক্রম বেদা’ আমার শেষ রিভিউ তারপর  থেকে আমি আর কোন রিভিউ করব না।” এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একথা জানিয়ে দিলেন কামাল আর খান । সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল তারকার পোস্ট। বেশ কিছুদিন আগে তিনি লিখেছেন, “আমি অবশ্যই বিক্রম বেদা ছবিটি পর্যালোচনা করব যদি বলিউডের সকলে ছবিটি মুক্তির আগে আমাকে আবার জেলে না দেয়।”

বলিউড সেলিব্রিটি, বলিউড ছবিকে সমালোচনা করে শিরোনামে থাকতেন KRK। যদিও অভিনয় দিয়ে কেরিয়ার শুরু, তবে সমালোচক হিসেবে বেশি পরিচিতি পান তিনি। লাইমলাইটে থাকতে কথায় কথায় বলিউড সেলেব্রিটিদের, বলিউড ছবিকে তুলোধনা করেন কেআরকে। বেশ কিছুদিন আগে অভিনেতা ঋষি কাপুর, ইরফান খান’কে বিতর্কিত মন্তব্য করে জেলবন্দি হন তিনি। গ্রেফতারের পর আচমকাই বুকে যন্ত্রণা শুরু হয়ে যায় তাঁর, তারপর তাঁকে মুম্বইয়ের কান্দিভালি এলাকায় শতাব্দী হাসপাতালে নিয়ে আসা হয়।

- Advertisement -

জেলে বন্দী হওয়ার পর বেফাঁস মন্তব্য কমিয়ে দেবে KRK এমনটাই অনুমান করেছিল অনেকে। কিন্তু তারকার টুইট সমস্তটা উলট-পালট করে দেয়। “আমি অবশ্যই বিক্রম বেদা ছবিটি পর্যালোচনা করব যদি বলিউডের সকলে ছবিটি মুক্তির আগে আমাকে আবার জেলে না দেয়।”এমনটাই জানিয়েছিলেন কামাল আর। এত সহজে বলিউড ছাড়তে যে নারাজ তিনি তা তাঁর টুইটেই স্পষ্ট ছিল। কিন্তু অবশেষে এদিন বলিউড ছাড়ার খবর ঘোষনা করেন KRK।