Kajol: গোলাপী শাড়িতে বঙ্গ কন্যা কাজলের পুজো শুরু

0
101

কলকাতা: দুর্গাপূজা শুরু হয়ে গিয়েছে। আজ সপ্তমী। আর এই উৎসব পরিবারের সঙ্গে উদযাপন করার চেয়ে ভালো আর কিছু হতে পারে না। এই কথা বলতে গিয়েই বলি অভিনেত্রী কাজলকে দেখা গেল পুজোয় একেবারে স্টাইলিশ লুকে।

দুর্গা মায়ের কাছে আশীর্বাদ চাইতে এবং বাঙালির এই প্রিয় উৎসব উদযাপন করতে শহরে তাঁর ঘনিষ্ঠদের সঙ্গে যোগ দিতে দেখা যায় তাঁকে। তানহাজী অভিনেত্রীকে প্যান্ডেলে সর্বাণী মুখোপাধ্যায় এবং অন্যান্যদের সঙ্গে বাড়ির পুজোয় দেবী দুর্গার কাছে প্রার্থনা করতে দেখা গিয়েছে।

- Advertisement -

সমস্ত কোভিড বিধি মেনেই কাজল দুর্গাপূজায় অংশগ্রহণ করেছেন। আর পুজোর সময় একেবারে দারুণ লুকে ধরা দিলেন এই নায়িকা। কম সাজেই তিনি হয়ে উঠেছেন অপরূপ সুন্দরী। নিজের এই লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি।সেখানে দেখা যাচ্ছে কাজল একটি গোলাপী শাড়ী পরেছেন। আর চুলগুলোকে সুন্দর করে খোপা করে বেঁধেছেন। গলায় সাদা হলুদের কম্বিনেশনে হার, ডান হাতে কালো চুড়ি এবং বাম হাতে ডিজিটাল ঘড়ি। এদিন তাঁকে প্রথমে একটি সাদা মাস্ক পরতে দেখা যায় এবং পরে, যখন তিনি দেবী দুর্গার কাছে প্রার্থনা করেছিলেন, তিনি এটিকে সংক্ষিপ্তভাবে সরিয়ে নিয়েছিলেন।

সবমিলিয়ে অনুরাগীদের নজর একেবারেই সরে যায়নি তাঁর থেকে। প্রতি বছর, কাজল শহরের মুখোপাধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে দুর্গাপূজার জন্য একত্রিত হন। যাইহোক, COVID 19 মহামারীর মধ্যে, পরিবারের উদযাপনগুলিও প্রভাবিত হয়েছিল।

এদিকে, কাজের ফ্রন্টে, কাজলকে সর্বশেষ একটি নেটফ্লিক্স ছবি ত্রিভঙ্গয় দেখা গিয়েছিল। এখন, তাঁকে রেবতি পরিচালিত দ্য লাস্ট হুর্রে নামে একটি ছবিতে দেখা যাবে। অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবির কথা ঘোষণা করেন এবং রেবতির সঙ্গে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবি শেয়ার করেন।