Jeh: খেলা ভুলে যোগা-পুশ আপেই ব্যস্ত খুদে জেহ

0
10

মুম্বই: চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী করিনা এবং নামজাদা অভিনেতা সইফ প্রথমে সেভাবে প্রকাশ্যে আনেননি তাঁদের দ্বিতীয় সন্তানকে।

লাইম লাইট থেকে ছোট ছেলেকে অনেকটাই দূরে রেখেছেন নবাব দম্পতি। কিন্তু তারপর ধীরে ধীরে তাকে সামনে এনেছেন। আবার কখনও পাপারাতজিদের ক্যামেরাতেও ধরা পড়েছে খুদে জেহ। দ্বিতীয় সন্তানের আগমনের পর থেকেই তাকে নিয়ে উৎসাহের শেষ নেই নেটাগরিকদের মধ্যে।

বলি অভিনেত্রী করিনা কাপুর খান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি সম্প্রতি তাঁর সন্তানদের সঙ্গে অনেক ছবি শেয়ার করছেন। ট্রেন্ড বজায় রেখেই তিনি তাঁর ছেলে জাহাঙ্গীরের আরেকটি মূল্যবান ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বৃহস্পতিবার। যা ইতিমধ্যেই সবার দৃষ্টি আকর্ষণ করেছে। 

সেই ছবিতে তার মুখ দেখা না গেলেও ছোট মুঞ্চকিনকে চারপাশে খেলতে দেখা যায়।শুধু তাই নয় মাত্র আট মাস বয়সেই তাকে দেখা গেল যোগা করতে, পুশ আপ দিতে। সবসময় মায়ের কোলে নয়ত খেলতেই দেখা যায় তাকে। এবার তার এই নয়া অবতার দেখে ভক্তরা যে বেজায় খুশি তা আর বলার অপেক্ষা রাখে না।

নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই নিয়ে করিনা লিখেছেন, “আপনি যে পরিবারটিকে দেখেন সেখানে ডাউনওয়ার্ড ডগ যোগা চলে। #8 মাস পাইক অবস্থান #মেরা বেটা।” ছবিতে, জেহকে ধূসর শর্ট প্যান্টের সঙ্গে একটি নীল টি-শার্ট পরা অবস্থায় দেখা যাচ্ছে। অনুরাগীরা জেহের এই নতুন কাজ দেখে একেবারে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

জেহ এখন আট মাস বয়সী এবং অন্যদিকে করিনাও কাজে ফিরেছেন। তাঁকে প্রায়ই সেটে তাঁর পেন্ডিং কাজ শেষ করতে দেখা যায়। কাজের ফ্রন্টে, করিনাকে পরবর্তীতে আমির খান অভিনীত লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে। ছবিটি হলিউড চলচ্চিত্র ফরেস্ট গাম্পের রিমেক যার প্রধান চরিত্রে ছিলেন টম হ্যাঙ্কস।