দেখতে দেখতে এক বছরে পা দিল এই তারকা সন্তান

0
14

বিনোদন ডেস্ক : করিনা কপুর খান ইন্সটাগ্রামের সদস্য হওয়ার পর থেকেই নিজের অনুরাগীদের তাঁর জীবনের ব্যাপারে আপডেট দিয়ে এসেছেন। তা সে নিজের দাম্পত্ব জীবন নিয়েই হোক বা সন্তানদের নানা কীর্তিকলাপ। সোমবার করিনা কপুর খানের কনিষ্ঠতম পুত্র জেহ পা দিল এক বছরে। ইন্সটাগ্রামে একটি পোস্ট করে সেই খবর দেন তিনি।

এদিন তাঁর পোস্টে একটি মিষ্টি ছবি শেয়ার করে করিনা করিনা লেখেন, ‘ভাই, আমার জন্য অপেক্ষা করুন। আমি আজ এক বছরে পা দিয়েছি। আসুন একসাথে বিশ্ব অন্বেষণ করি। অবশ্যই সর্বত্র মাকে অনুসরণ করে। শুভ জন্মদিন আমার জেহ বাবা। আমার জীবন।’ ছবিটিতে সইফ ও করিনার দুই সন্তান তৈমুর এবং জেহেকে হামাগুড়ি দিতে দেখা যাচ্ছে। ছোট ছেলে জেহ তাঁর দাদাকে অনুসরণ করছে। নিজের ছোট ছেলের জন্মদিনে স্বাভাবিকভাবেই উচ্ছসিত পটৌডি পরিবারের পুত্রবধু। উল্লেখ্য, বলিউডের সবচেয়ে আলোচিত তারকা সন্তানদের মধ্যে অন্যতম হল সইফ আলি খান এবং করিনার সন্তান জেহ আলি খান।
আজ তাঁর জন্মদিনে বিশ্বজুড়ে অনুরাগীরা তাদের অফুরন্ত ভালোবাসা বর্ষণ করছে। পোস্টের কমেন্ট সেকশনই তার প্রমাণ।

একরত্তি জেহকে সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তার ভক্তরা। পটোডি পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য সে। তাই তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। জেহের জন্মের পর থেকেই ভক্তকুল মুখিয়ে ছিল একরত্তিকে দেখার জন্যে। কিন্তু জন্মের প্রথম দিকে ছেলেকে লোকচক্ষুর আড়ালে রেখেছিলেন করিনা। ছেলের মুখ প্রকাশ করেননি সংবাদমাধ্যমের সামনে। কিন্তু ভক্তমহলের অনুরোধে অবশেষে সাড়া দিয়ে ছেলের মুখ প্রকাশ্যে এনেছিলেন তিনি।