সূর্য-দীপার একঘেয়ে ঝগড়ায় নম্বর কমল ‘অনুরাগের ছোঁয়া’র, এবারের TRP টপার কে

0
54

বিনোদন ডেস্ক: অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে চলতি সপ্তাহে মুক্তি পেল টি আর পি তালিকা। আইপিলের ধাক্কায় এবারেও খারাপ হাল ধারাবাহিকের টি আর পি রেটের। সূর্য-দীপার একঘেয়ে ঝগড়ায় নম্বর কমেছে ‘অনুরাগের ছোঁয়া’র। অন্যদিকে স্লট হারিয়েছেন মিঠাই। এই প্রথম সেরা দশে জায়গা করতে পারল না এককালের বেঙ্গল টপার। তাহলে সেরার সেরা জায়গাটা কে পেল ?

চলতি সপ্তাহের বেঙ্গল টপার হয়েছে দুই ধারাবাহিক, দুজনের প্রাপ্ত নম্বর ৭.৮। গত সপ্তাহে সূর্য-দীপা পেয়েছিল ৮.২, এই সপ্তাহে নম্বর কমে দাঁড়িয়েছে ৭.৮। একই ভাবে ৭.৮ পেয়েছে জগদ্ধাত্রী, দুই ধারাবাহিকের জোরদার টক্কর, দুজনেই যৌথভাবে চলতি সপ্তাহে প্রথম হয়েছে।

- Advertisement -

দ্বিতীয় হয়েছে গৌরী এলো, প্রাপ্ত নম্বর ৭.৫। সৃজন-পর্ণা’র সংসার নিম ফুলের মধু আছে তৃতীয় স্থানে, নিজেদের জায়গা পাকা করে নিয়েছেন পল্লবী আর রুবেল।

রাধিকা-অনির্বাণ পোখরাজ-রঞ্জা’র নতুন সমীকরণ মনে ধরেছে দর্শক মহলের। ৫.৯ পেয়ে পঞ্চম স্থানে তাঁরা। একইভাবে পঞ্চম হয়েছে বাংলা মিডিয়াম।

অন্যদিকে বীথি মাসি অর্থাৎ রূপা গঙ্গোপাধ্যায়ের চলে যাওয়াতে নম্বর কমল মেয়েবেলা’র, চলতি সপ্তাহে প্রাপ্ত নম্বর ৫.২। অষ্টম স্থান অধিকার করেছে মানিক-কমলা। তাঁদের প্রাপ্ত নম্বর ৫.০।