Ismart Jodi: ইসমার্ট জোড়ির মাঝপথেই চলে গেলেন অভিষেক, স্মৃতিচারণায় সঞ্চালক জিৎ

0
8063

পূর্বাশা দাস: বেশ কয়েক বছর পর রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করতে ছোট পর্দায় ফিরছেন সুপারস্টার জিৎ। স্টার জলসার আসন্ন রিয়েলিটি শো ইসমার্ট জোড়িতে (Ismart Jodi)  সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে জিৎকে।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ:

‘ইসমার্ট জোড়ি’ শো’তে দশ জোড়া সেলেব দম্পতি থাকবেন। তাদের ভালোবাসার গল্প, বিভিন্ন মজার টাস্কে জমে উঠবে এই শো। তবে কী ফরম্যাটে এবং কী কী হতে চলেছে এই শো’তে সে বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষ বা নির্মাতারা কেউই বেশি কিছু জানাতে চাননি। পুরো বিষয়টি জানতে হলে আর কয়েক দিনের অপেক্ষা করতেই হবে।

আরও পড়ুন: Gungun’s Father: রিল লাইফ বাবাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন ‘গুনগুন’ তৃণা

শো সম্পর্কে সঞ্চালক জিৎ জানালেন, “অন্য শোয়ের মতো এই শো নয়। একটা একটা হ্যাপি শো। এখানে কোনও পিএনপিসি নেই। রোম্যান্সটাও এখানে অর্গ্যানিক্যালি আসবে। কোনও স্ক্রিপ্টেড নয়। ভালোবাসার শো হোস্ট করছেন, হোস্ট জিতের কাছে ভালোবাসার সংজ্ঞা কী? জিতের অকপট উত্তর, “রোজ দেখছি, শিখছি। ভালোবাসা একটা এভরিডে প্র্যাকটিস। বিউটিফুল ইমোশনাল মোমেন্টস। এই শো শেখাবে সুখে-দুঃখে আনন্দে কীভাবে একে অপরের পাশে থেকে বাকি জীবনটা উপভোগ করতে।

স্টার জলসার এই আসন্ন রিয়েলিটি ইসমার্ট জোড়িতে চমকের পর চমক থাকছে। এই শো’তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করবেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর এবং তার স্ত্রী। এছাড়াও এই শো এর অন্যতম প্রতিযোগী ছিলেন সদ্য প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, গতকাল এই রিয়েলিটি শো ইসমার্ট জোড়ি  এর শুটিংয়ে গিয়ে অসুস্থ বোধ করেন অভিষেক চট্টোপাধ্যায়। শুটিং থেকে ফিরেও অসুস্থ ছিলেন তিনি। হাসপাতালে যেতে রাজি হননি। অবশেষে গভীর রাতে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিষেক চট্টোপাধ্যায়ের।

স্টার জলসার আসন্ন রিয়েলিটি শো ইসমার্ট জোড়ির ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে সঞ্চালক জিৎ বললেন, “ভাবতেই পারছিনা। গতকাল উনি এসেছিলেন। কিন্তু অসুস্থ ছিলেন। তাই শুটিং করতে পারেননি। ফ্লোরেই ওঁনার চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছিল। উনি দুটো এপিসোড শুট করেছেন। তার মধ্যে একটা এপিসোডে আমি ওঁনাকে পেয়েছিলাম। অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণে কী হবে এই শোয়ের পরবর্তী পদক্ষেপ? অভিষেক চট্টোপাধ্যায়ের জায়গায় কে আসবেন? জিৎ জানালেন, “টিম ইতিমধ্যেই ভাবনা চিন্তা করতে শুরু করেছে। যে দুটো এপিসোড উনি শুট করেছিলেন সেগুলো দেখানো হবে।”

ইসমার্ট জোড়ি দেখা যাবে স্টার জলসার পর্দায়, আগামী ২৬শে মার্চ থেকে প্রত্যেক শনি ও রবিবার ঠিক রাত সাড়ে ন’টায়।